1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ম্যানসিটি-টটেনহামের স্বস্তির জয়

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৩.৫২ এএম
  • ১৬৫ বার পড়া হয়েছে
ম্যানসিটি-টটেনহামের স্বস্তির জয়

সিএনএম ২৪ ডটকমঃ

ইংলিশ প্রিমিয়ার লিগে স্বস্তির জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি ও টটেনহাম। শুরুতে পিছিয়ে পড়েও দুই লাল কার্ডের ম্যাচে অ্যাস্টন ভিলাকে তাদেরই মাঠে ২-১ গোলে হারিয়েছে সিটিজেনরা। আরেক ম্যাচে নিজেদের মাঠে পিছিয়ে পড়া স্পার্সরা ২-১ ব্যবধানে সাউদাম্পটনকে হারিয়ে অভিষেক জয় উপহার দিয়েছে হোসে মরিনহোর স্থলাভিষিক্ত হওয়া অন্তর্বর্তীকালীন কোচ রায়ান ম্যাসনকে।

ইউরোপিয়ান সুপার লিগ (ইএসএল) বিতর্ক ও এই লিগ থেকে সরে দাঁড়ানোর পর প্রথম ম্যাচেই জয়ের দেখা পেল দু’দল। এই লিগ ঘোষণার পর এক দমবন্ধ পরিস্থিতি তৈরি হয়েছিল ইউরোপের ফুটবলে। তবে ঘোষণার দুই দিন পর প্রথম দল হিসেবে নাম প্রত্যাহার করে নেয় ম্যানসিটি। তাদের দেখাদেখি পরে প্রিমিয়ার লিগের বাকি পাঁচ ক্লাবও সরে দাঁড়ায়।

গলার ফাঁস হয়ে থাকা সুপার লিগ থেকে মুক্তি পাওয়ার আনন্দটা ভিলার বিপক্ষে জয় দিয়ে সারলেন ইতিহাদের কোচ পেপ গার্দিওলা। এই জয়ের পর তিনি সুপার লিগের ‘চ্যাপটার ক্লোজ’ বলেও জানান। অবশ্য তার দল শুরুতে ধাক্কা খেয়েছিল।

ম্যাচ শুরুর প্রথম মিনিটে ম্যাকগিনের গোলে এগিয়ে যায় ভিলা। তবে বেশিক্ষণ পিছিয়ে থাকতে হয় সিটিজেনদের। ২২তম মিনিটে ফোডেনের গোলে সমতায় ফিরে তারা। এরপর ৪০তম মিনিটে সিটিকে এগিয়ে দেন রদ্রি। দুটি গোলেই অ্যাসিস্ট করেন বার্নার্দো সিলভা। তবে এগিয়ে যাওয়ার পরপরই ১০জনের দল হয়ে পড়ে সিটি। ৪৪তম মিনিটে সরাসরি লাল কার্ড দেখেন স্টোনস। অবশ্য ১০ জনের দল নিয়েও জয় পেয়েছে গার্দিওলার শিষ্যরা। দ্বিতীয়ার্ধে দুই দলের লড়াই হয় ১০ জন নিয়ে। কারণ ৫৭তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ভিলার ক্যাশ।

আরেক ম্যাচে টটেনহামের ডাগআউটে অভিষেক হওয়ার ম্যাচে জয় পেয়েছেন কোচ ম্যাসন। অবশ্য প্রথমার্ধে পিছিয়ে পড়েছিল তার দলও। ৩০তম মিনিটে ড্যানি ইঙ্গসের গোলে এগিয়ে যায় সাউদাম্পটন। সেই ব্যবধান ধরে রেখে বিরতিতে যায় তারা। ৬০তম মিনিটে গ্যারেথ বেলের গোলে সমতায় ফেরে টটেনহাম। কোচ ম্যাসনকে জয় উপহার দেন সন হিয়ুং-মিন। ৯০তম মিনিটে কোরিয়ার ফরোয়ার্ডের নেওয়া পেনাল্টি থেকে জয় পায় স্পার্সরা।

এই জয়ে ৩৩ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে ওঠে এসেছে টটেনহাম। সমান ম্যাচে ৭৭ পয়েন্ট পয়েন্ট নিয়ে শীর্ষস্থান অটুট রেখেছে সিটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com