1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না তাকে আরআরএফের সভাপতি হাবিবুল্লাহ মিজান, সম্পাদক নিশাত বিজয় দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে : তথ্য প্রতিমন্ত্রী

২০বোতল ফেন্সিডিলসহ হেনা সুন্দরী গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১, ৯.৩৪ এএম
  • ২৭০ বার পড়া হয়েছে
২০বোতল ফেন্সিডিলসহ হেনা সুন্দরী গ্রেফতার

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ায় হেনা সুন্দরী ওরফে হেনা বেগমকে (৪৩) ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।
বুধবার রাত আনুমানিক ৮টার সময় সদর থানা পুলিশ তার স্বামীর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

ওই সময় হেনার কাছ থেকে মাদকদ্রব্য ২০বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। ইতোপূর্বের ১৪টি মাদক মামলার এই আসমী শহরের চকসূত্রাপুর এলাকার সেলিম হোসেনের স্ত্রী।

জানা যায়, হেনা সুন্দরী তার স্বামীর বাড়িতে নিয়মিত মাদক বিক্রি আসছে। শহরে থানা পুলিশের ধারাবাহিক টহল কাজ করছিল। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার অভিযান চালিয়ে তাকে ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এসময় পুলিশ তার বাড়িতে অভিযান করে একটি সাদা প্লাস্টিকের ব্যাগ থেকে ফেন্সিডিল জব্দ করে। তার বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হবে বলেও জানা যায়। এই নিয়ে এপর্যন্ত হেনা সুন্দরীর বিরুদ্ধে ১৫টি মাদক মামলা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com