1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

চাঁদপুরে ইজতেমায় মুসল্লিদের ঢল

  • আপডেট সময় শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৬.২৫ পিএম
  • ১৫ বার পড়া হয়েছে

সিএনএমঃ

চাঁদপুরে তাবলিগ জামাতের জেলা ইজতেমায় শুক্রবার (১৮ অক্টোবর) কয়েক হাজার ধর্মপ্রাণ মুসল্লি একসঙ্গে জুমার নামাজ আদায় করেছেন। নামাজ শেষে মোনাজাতে মুসলিম উম্মার শান্তি, সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।
এর আগে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বাদ ফজর থেকে চাঁদপুরে শুরু হয়েছে তিন দিনব্যাপি তাবলিগ জামাতের ইজতেমা।

চাঁদপুর শহরের পুরানবাজার এলাকার স্টার আলকায়েত জুট মিলের উল্টো দিকে বালুর মাঠে তাবলিগ জামাতের জেলা ইজতেমায় বাংলাদেশ ছাড়াও আমেরিকা, অস্ট্রেলিয়া, ইন্দোনেশিয়া, সৌদি আরব, কাতার, ফ্রান্স, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, ফিলিস্তিন, সিঙ্গাপুর, মিশর ও মরক্কো থেকে আসা মেহমানরাও অংশগ্রহণ করেন।

এছাড়া স্থানীয়ভাবে ইজতেমায় মুসল্লিদের ঢল নামে। বিশেষ করে বিশাল ময়দানে একত্রে জুমার নামাজ আদায়ে মুসল্লীরা একত্রিত হন।

এদিকে, তাবলিগ জামাতের চাঁদপুরের মুরুব্বি হজরত মাওলানা আব্দুর রশিদ জানান, গত বৃহস্পতিবার আমবয়ানের মধ্য দিয়ে তাবলিগ জামাতের জেলা ইজতেমা শুরু হয়। শুক্রবার ঈমানের ওপর আল্লাহর একাত্মবাদ এবং রাসুল পাক (সা.) এর রেসালাত, আখলাক আখেরাতের আলোচনা করা হয়।

তিনি আরও জানান, কাল শনিবার বাদ জোহরের আগেই আখেরি মোনাজাতের মধ্য দিয়ে তিন দিনব্যাপি তাবলিগ জামাতের এ জেলা ইজতেমা শেষ হওয়ার কথা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com