1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

শপথ নিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির নেতারা

  • আপডেট সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ১১.২৩ এএম
  • ২০৩ বার পড়া হয়েছে
শপথ নিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির নেতারা

সিএনএম প্রতিনিধিঃ

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ী নতুন কমিটি শপথ গ্রহণ করেছে।

বুধবার (৭ এপ্রিল) বিএফডিসিতে পরিচালক সমিতির সামনে খোলা চত্বরে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

সদ্য নির্বাচিত সভাপতি সোহানুর রহমান সোহানকে শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার আবদুল লতিফ বাচ্চু। পরে সাধারণ সম্পাদক শাহীন সুমনসহ তার প্যানেলের নব-নির্বাচিত ১৭ সদস্যের কমিটিকে শপথ বাক্য পাঠ করান সভাপতি সোহানুর রহমান সোহান।

শপথ নেয়া অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ছটকু আহমেদ, উপ-মহাসচিব কবিরুল ইসলাম রানা, অর্থ-সচিব মোঃ সালাহউদ্দিন, সাংগঠনিক সচিব রকিবুল আলম রকিব, আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি সচিব নোমান রবিন, সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব শাহীন কবির টুটুল এবং প্রচার, প্রকাশনা দফতর সচিব হলেন আনোয়ার সিরাজী এবং কার্যনির্বাহী পরিষদের ১০ সদস্য পল্লী মালেক, জাকির হোসেন রাজু, আব্দুর রহিম বাবু, নূর মোহাম্মদ মনি, মাসুমা তানি, মোস্তাফিজুর রহমান বাবু, সেলিম আজম, হাবিবুল ইসলাম হাবিব, সাঈদুর রহমান সাঈদ ও শাহাদাৎ হোসেন লিটন।

গত শুক্রবার (২ এপ্রিল) এফডিসিতে অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ভোটগ্রহণ। সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। এবারের নির্বাচনে মোট তিনটি প্যানেল থেকে ৪৪ জন প্রার্থী অংশ নেন। ২০২১-২২ সালের দুই বছর মেয়াদী এ নির্বাচনে ৩৬১ ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ২৮২ জন। এবার প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আব্দুল লতিফ বাচ্চু। দুই কমিশনার হিসেবে ছিলেন আ স ম শফিকুর রহমান ও ডি এইচ নিশান।

দ্বিবার্ষিক এ নির্বাচনে সভাপতি পদে সোহানুর রহমান সোহান পেয়েছেন ১২৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বী কাজী হায়াৎ পেয়েছেন ৮০ ভোট এবং শাহ আলম কিরণ পেয়েছেন ৫৫ ভোট। অন্যদিকে ১৬৫ ভোট পেয়ে মহাসচিব নির্বাচিত হয়েছেন সোহান প্যানেলের শাহীন সুমন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com