1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সবুজ বাংলাদেশ গড়ে তুলুন : প্রধানমন্ত্রী কুমিল্লা পিটিআই কর্তৃক সততা, নৈতিকতা ও শুদ্ধাচার পুরস্কার পেলেন তানজুরুন নাহার শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্প এর বরাদ্দকৃত অর্থ আত্মসাৎ ও লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ গার্মেন্টস এ কাজ খুজতে গিয়ে চার দেওয়ালে বন্দি হলো শিশু-কিশোরী থানা পুলিশ সব কিছু জানার পরও উদ্ধার করছেন না ওদের। বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর জলবায়ু পরিবর্তন মোকাবেলা ও পানি ব্যবস্থাপনায় পদক্ষেপ গ্রহণ জরুরি: পরিবেশমন্ত্রী ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার ডিএমপির শ্যামপুর থানায় ভুয়া পুলিশ গ্রেফতার জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন-আইজিপি আধুনিক কবিতা — এ,কে,এম,রফিকুল ইসলাম মহব্বত

এক লাখ ৭ হাজার ৭শ পিস ইয়াবাসহ আটক তিন

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১, ৭.১৩ এএম
  • ২৩২ বার পড়া হয়েছে
এক লাখ ৭ হাজার ৭শ পিস ইয়াবাসহ আটক তিন

সিএনএম প্রতিনিধিঃ

ফেনীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭।

সোমবার (৫ এপ্রিল) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় পৌর এলাকার রামপুরস্থ তাজ ফার্মেসী সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেক পোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার জেলপাড়া এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে মো. ওবায়দুর রহমান সাবু মণ্ডল (৩৫) ও ছেলের বউ ববি আক্তার (৩২), কক্সবাজারের নোমানিয়াচড়া এলাকার মৃত হোসেন আহম্মেদের ছেলে মো. কায়েস (২৫)।

এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকার তল্লাশি করে এক লাখ ৭ হাজার ৭শ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয় এবং গাড়িটি জব্দ করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ কোটি ৩৮ লাখ ৫০ হাজার টাকা।

ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী রাতে বিষয়টি নিশ্চিত করে জানান, সন্দেহজনক প্রাইভেটকারটি থামানের সংকেত দিলে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ধাওয়া করে তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামি এবং জব্দকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com