1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

সাত মণ জাটকাসহ ১০ জেলেকে আটক

  • আপডেট সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১, ১১.৫৬ এএম
  • ১০৪ বার পড়া হয়েছে
সাত মণ জাটকাসহ ১০ জেলেকে আটক

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জ জেলার শিবালয়ের যমুনা নদীতে অভিযান চালিয়ে সাত মণ জাটকাসহ ১০ জেলেকে আটক করেছে উপজেলা প্রশাসন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম রুহুল আমিন রিমন আটককৃত ১০ জেলেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই বছর করে কারাদণ্ড প্রদান করেন ।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রফিকুল আলম জানান, জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২১ উপলক্ষ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম রুহুল আমিনের নেতৃত্বে শিবালয় উপজেলার যমুনা নদীতে অভিযান চালিয়ে ওই ১০ জেলেকে জাটকা ধরা অবস্থায় আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা সাত মণ জাকটা জব্দ করা হয়। আটককৃত জাটকা মাছ স্থানীয় বিভিন্ন এতিমখানা ও গরিব সাধারণের মাঝে বিতরণ করা হয়। এ ছাড়া দুই হাজার মিটার কারেন্ট জাল জব্দ করে তা পুড়িয়ে ফেলা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম রুহুল আমিন জানান, আটককৃত জেলেদের প্রত্যেককে দুই বছর করে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

তিনি আরও জানান, জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০২১ উপলক্ষ্যে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

শিবালয় সার্কেলের এএসপি তানিয়া আক্তার, শিবালয় থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবীর, সহকারী কমিশনার (ভূমি) ফারশিদ বিন এনাম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রফিকুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com