1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

২২ লাখ ২৫ হাজার জালটাকাসহ গ্রেপ্তার দুই

  • আপডেট সময় বুধবার, ৩১ মার্চ, ২০২১, ৯.৫৪ এএম
  • ১১৮ বার পড়া হয়েছে
২২ লাখ ২৫ হাজার জালটাকাসহ গ্রেপ্তার দুই

সিএনএম প্রতিবেদকঃ

রাজধানীর হাতিরঝিল থানা এলাকায় অভিযান চালিয়ে জাল টাকাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা ওয়ারী বিভাগ।

এ সময় তাদের কাছ থেকে ২২ লাখ ২৫ হাজার জাল টাকা, টাকা তৈরির স্ক্রিন ফ্রেম ১০টি, কাঠের বোর্ড ২টি, রং এর বোতল ৬টি, রং এর কৌটা ৫টি, টাকা তৈরির কাগজ ২ বান্ডিল, ফেবিকল গাম ১ কৌটা, লেমিনেটিং মেশিন ১টি, প্রিন্টিং ব্রাশ ২টি ও ১টি অ্যান্টি কাটার উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের নাম- মলয় মন্ডল (৩৬) ও জনি ডি কস্তা (৩২)।

গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. আ. আহাদের নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জসিম উদ্দিনের তত্ত্বাবধানে, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ খলিলুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় গোয়েন্দা (ওয়ারী) বিভাগ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রামপুরার পশ্চিম উলন এলাকার একটি বাসায় অভিযান চালায়। এ সময় জাল টাকা প্রস্তুতকালে তাদের গ্রেপ্তার করে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় নিয়মিত মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com