1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী

৩৯৭ বোতল ফেনসিডিলসহ আটক ৪

  • আপডেট সময় রবিবার, ২২ অক্টোবর, ২০২৩, ৪.৪৪ পিএম
  • ৯১ বার পড়া হয়েছে

সিএনএমঃ

প্রায় ১২ লক্ষ টাকা মূল্যমানের ৩৯৭ বোতল ফেনসিডিলসহ ০৪ মাদক ব্যবসায়ীকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০; মাদক পরিবহনে ব্যবহৃত কাভার্ডভ্যান ও মোটরসাইকেল জব্দ।

রবিবার (২২ অক্টোবর)  দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মঙ্গলখালী এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ১১,৯১,০০০ /- (এগারো লক্ষ একানব্বই হাজার) টাকা মূল্যমানের ৩৯৭ (তিনশত সাতানব্বই) বোতল ফেনসিডিলসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ শামিম (২৭), পিতা-মৃত রজ্জব আলী,সাং-দরিয়াকান্দি, পশ্চিমপাড়া, থানা-রূপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, ২। মোঃ নাসিম মিয়া (২৭), পিতা-মোঃ আবুল কালাম,সাং-মাহামুদাবাদ, থানা-রূপগঞ্জ, জেলা-নারায়ণগঞ্জ, ৩। মোঃ সেলিম মিয়া (৩২), পিতা-মোঃ শফিকুর রহমান,সাং-পূর্ব কাশিপুর, থানা-চৌদ্দগ্রাম, জেলা-কুমিল্লা, ৪। মোঃ মোরছালিন (২২) (চালক), পিতা-মৃত শফিনুর রহমান,সাং-ধানঘরা,পশ্চিমপাড়া, থানা-বিরামপুর, জেলা-দিনাজপুর বলে জানা যায়। এ সময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি কাভার্ডভ্যান ও ০১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com