1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী

যাত্রাবাড়ীতে ৮০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৫

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩, ১.৪২ পিএম
  • ১৩৪ বার পড়া হয়েছে

সিএনএমঃ

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে প্রায় ২৪ লক্ষাধিক টাকা মূল্যমানের ৮০ কেজি গাঁজাসহ ০৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০; মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ।

গতকাল সোমবার (১৬ অক্টোবর) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ধোলাইপাড় এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে আনুমানিক ২৪,০০,০০০/- (চব্বিশ লক্ষ) টাকা মূল্যমানের ৮০ (আশি) কেজি গাঁজাসহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ ইয়াছিন (২৩), পিতা-মৃত শাহ্জামাল, এ/পি-সাং-হলুদিয়া, গোয়ালিমান্দা বাজার, থানা-লৌহজং, জেলা-মুন্সিগঞ্জ (ভাসমান), ২। মোঃ মশাল (২৩), পিতা-মোঃ টাক্কা মিয়া, এ/পি-সাং-হলুদিয়া, গুচ্ছগ্রাম, থানা-লৌহজং, জেলা-মুন্সিগঞ্জ (ভাসমান), ৩। মোঃ রাজ্জিকুল ইসলাম (১৯), পিতা-মোঃ মুক্তি মন্ডল, এ/পি-সাং-হলুদিয়া, গোয়ালিমান্দা বাজার, থানা-লৌহজং, জেলা-মুন্সিগঞ্জ (ভাসমান), ৪। মোছাঃ হামিদা বেগম (৪১), স্বামী মোঃ মুক্তি মন্ডল, সাং-নাপিতভীটা, মৌজা মান্দ্রা, থানা-লৌহজং, জেলা-মুন্সিগঞ্জ, ৫। মোঃ লুৎফর বিশ্বাস (৩৮), পিতা-মৃত আঃ বারেক বিশ্বাস, সাং-কাঠিপাড়া, বিশ্বাসবাড়ী, থানা-বাকেরগঞ্জ, জেলা-বরিশাল বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি পিকআপ জব্দ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com