1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার

আল-মামুন হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ৯ অক্টোবর, ২০২৩, ২.৫৯ পিএম
  • ৯৪ বার পড়া হয়েছে

সিএনএমঃ

*মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী থানা এলাকা হতে চাঞ্চল্যকর আল-মামুন হত্যা মামলার পলাতক আসামী “শিমা বেগম” র‌্যাব-১১ কর্তৃক গ্রেফতার*।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ০৮ অক্টোবর মুন্সিগঞ্জ জেলার টংগীবাড়ী থানাধীন আব্দুল্লাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে উপরোক্ত চাঞ্চল্যকর আল-মামুন হত্যা মামলার এজাহারনামীয় আসামী শিমা বেগম (৪৬)’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও এজাহার পর্যালোচনায় জানা যায় যে, আসামীদের সহিত নিহত ভিকটিম আল-মামুনের মাদক ব্যবসাকে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয় । সেই বিরোধের জের ধরে আসামী শিমা বেগম ও তার অন্যান্য সহযোগীরা মিলে গত ০৫ ডিসেম্বর ২০২২ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন ইসদাইর স্টেডিয়াম রোড ইমন সাহেবের বাড়ির সামনে পাকা রাস্তার উপর ভিকটিম আল-মামুনকে একা পেয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশে দেশীয় অস্ত্র-সস্ত্র ছোরা, চাকু, সুইচ গিয়ার, লোহার রড ও লাঠি-শোটা দিয়ে আঘাত করে মারাত্মক জখম করলে ভিকটিমের ডাক চিৎকারে আশে পাশের লোক জন এলে আসামীরা ভিকটিমকে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক ভিকটিম আল-মামুনকে মৃত ঘোষণা করেন। অতঃপর নিহত ভিকটিম এর পিতা মোঃ বাবুল মিয়া পরের দিন ০৬ ডিসেম্বর ২০২২ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-১১/৮৪৫, ধারা-১৪৩/৪৪৭/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩০২/৪২৭/৫০৬/৩৪/১১৪ পেনাল কোড ১৮৬০ তারিখ- ০৬/১২/২০২২ ইং।

গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com