1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

২৬ মার্চ সংঘর্ষের ঘটনায় অজ্ঞাত অন্তত ৬০০ জনকে আসামি করে মামলা

  • আপডেট সময় সোমবার, ২৯ মার্চ, ২০২১, ২.২০ পিএম
  • ৩৪৩ বার পড়া হয়েছে
২৬ মার্চ সংঘর্ষের ঘটনায় অজ্ঞাত অন্তত ৬০০ জনকে আসামি করে মামলা

সিএনএম প্রতিবেদকঃ

জাতীয় মসজিদ বায়তুল মোকাররম এলাকায় ২৬ মার্চ (শুক্রবার) সংঘর্ষের ঘটনায় অজ্ঞাত অন্তত ৬০০ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ।

সোমবার (২৯ মার্চ) সকালে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক এই তথ্য জানিয়েছেন।

ওসি জানান, ২৬ মার্চ পুলিশের কাজে বাধা, মারধরের ঘটনায় একটি মামলা হয়েছে। ওইদিন রাতেই মামলাটি করা হয়েছে। পুলিশ বাদী হয়ে দায়ের করা এই মামলায় ৫০০-৬০০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার (২৬ মার্চ) জুমার নামাজের পর বিক্ষিপ্তিভাবে এক দল মুসল্লি মোদি বিরোধী স্লোগান দিয়ে মিছিল করার চেষ্টা করে। এসব তারা রাস্তায় বের হতে চাইলে পুলিশ লাঠি চার্জ করে এবং মসজিদ প্রাঙ্গণে টিয়ার শেল নিক্ষেপ করে। মুসল্লিরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ছুড়তে থাকে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। এরআগে বেশ কিছু ইসলামি দল মোদি বিরোধী বিক্ষোভ করে আসছিলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com