1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন

১৬ চাঁদাবাজ ও ছিনাতাইকারীকে গ্রেফতার

  • আপডেট সময় বুধবার, ১৯ অক্টোবর, ২০২২, ৮.১৬ পিএম
  • ১৪৬ বার পড়া হয়েছে

সিএনএমঃ
ঢাকার কেরাণীগঞ্জ, শ্যামপুর, শাহবাগ, পল্টন ও যাত্রাবাড়ী এলাকা হতে ১৬ চাঁদাবাজ ও ছিনাতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব।
বুধবার ( ১৯ অক্টোবর) র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন জনি টাওয়ার এলাকায় একটি অভিযান পরিচালনা করে ০৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সোহেল (৩২), ২। রনি (৩৪), ৩। মোঃ জিয়াউর রহমান রিপন (৪২), ৪। মোঃ সোহেল (৩১) বলে জানায়। এ সময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ০২টি ছোরা ও ০৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয় এবং গত ১৮/১০/২০২২ খ্রিঃ তারিখ উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ ইমন সরদার (২৫), ২। শাওন (২৫), ৩। মোঃ আবদুল্লাহ (২৮) ও ৪। রতন (৩৪) বলে জানায়। এ সময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ০২টি ছোরা ও ০৩টি মোবাইল ফোন ও নগদ ৫০০/- টাকা উদ্ধার করা হয়।
গতকাল ১৮ অক্টোবর ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর মডেল থানাধীন পোস্তগোলা এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আন্তঃজেলা ট্রাক, লরি, কাভার্ডভ্যানসহ বিভিন্ন পরিবহন হতে অবৈধভাবে চাঁদা আদায় করাকালীন ০৩ জন চাঁদাবাজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ অন্তু (২৬), ২। মোঃ রুবেল খাঁন (২৪) ও ৩। মোঃ আল-আমিন ব্যাপারী (১৯) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন ও আদায়কৃত চাঁদা- ১০,০৮০/- (দশ হাজার আশি) টাকা উদ্ধার করা হয়।
একই তারিখ র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শাহবাগ থানাধীন গুলিস্তান ফনিক্স রোড ও পল্টন মডেল থানাধীন বিজয় নগর এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ০৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সুজন (২৫), ২। মোঃ সাইফুল ইসলাম (৩৭), ৩। মোঃ সুজন চিশতী (৩৫) ও ৪। মোঃ কবির (২২) বলে জানায়। এ সময় তাদের নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ০৩টি চাকু, ০১টি এন্টিকাটার ও ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গতকাল র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিন যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ০১ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সোহেল (২৮) বলে জানায়। এ সময় তার নিকট থেতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১টি চাকু উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com