1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::

২০ কেজি গাঁজা ও হেরোইনসহ গ্রেফতার ৭

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ১০.৩৩ পিএম
  • ৪৬ বার পড়া হয়েছে

সিএনএমঃ

মুন্সিগঞ্জের শ্রীনগর ও ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ২০ কেজি গাঁজা ও হেরোইনসহ ০৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।
মঙ্গলবার (৪ অক্টোবর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন কুশÍড়ীপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৬,০০,০০০/- (ছয় লক্ষ) টাকা মূল্যের ২০ (বিশ) কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। হেনা বেগম (৪০) ও ২। জরিনা বেগম (৩০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ৭২০/- (সাতশত বিশ) টাকা উদ্ধার করা হয়।
গতকাল সোমবার র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া মধ্যপাড়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১৬,০০,০০০/- (ষোল লক্ষ) টাকা মূল্যের ১,১০৬ পুরিয়া (১৬০ গ্রাম) হেরোইনসহ ০৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের নাম ১। মোঃ তানজিল (২৮), ২। মোঃ আল আমিন মল্লিক (২৯), ৩। সঞ্জয় ধর (৩৮), ৪। মোঃ শাকিল (৪০) ও ৫। মোঃ তানভীর সিদ্দিক বাধন (৩৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৫টি মোবাইল ফোন ও নগদ- ১,৫৮০/- (এক হাজার পাঁচশত আশি) টাকা উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com