1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::

৮,৬৫০ পিস ইয়াবা, ৫০০ বোতল ফেন্সিডিল ও ৮৩ কেজি গাঁজা’সহ গ্রেফতার ১

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২, ১১.৫২ পিএম
  • ৫২ বার পড়া হয়েছে

সিএনএমঃ

কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার এলাকা হতে র‍্যাব-১১, সিপিসি-২ কর্তৃক ৮,৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ বোতল ফেন্সিডিল ও ৮৩ কেজি গাঁজা’সহ ০১ জন মাদক কারবারি গ্রেফতার। ০১ টি মিনি কাভার্ড ভ্যান জব্দ।
বৃহস্পতিবার ( ০৮ সেপ্টেম্বর) সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন পদুয়ার বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে।

৮,৬৫০ পিস ইয়াবা, ৫০০ বোতল ফেন্সিডিল ও ৮৩ কেজি গাঁজা’সহ গ্রেফতার ১

উক্ত অভিযানে ৮৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০০ বোতল ফেন্সিডিল ও ৮৩ কেজি গাঁজা’সহ ০১ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো ১। আল-আমিন হোসেন সুমন (৩১)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মিনি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ জব্দকৃত কাভার্ড ভ্যান ব্যবহার করে কুমিল্লা, চাঁদপুরসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট, ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য পরিবহনের জন্য বিশেষ প্রক্রিয়ায় ঔষধ কোম্পানীর কাভার্ড ভ্যান ব্যবহার করে তার ভিতরে ঔষধের আড়ালে মাদক পরিবহন করে আসছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com