1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ধানক্ষেতে লুকিয়ে রাখা সাড়ে ৩৭ কেজি গাঁজা উদ্ধার

  • আপডেট সময় বুধবার, ২৪ মার্চ, ২০২১, ১২.০৬ পিএম
  • ২১৩ বার পড়া হয়েছে
ধানক্ষেতে লুকিয়ে রাখা সাড়ে ৩৭ কেজি গাঁজা উদ্ধার

সিএনএম প্রতিনিধিঃ

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের কাশিপুর কলেজ মোড়সংলগ্ন বাঁশঝাড়ের পাশের ধানক্ষেতে লুকিয়ে রাখা হয়েছিল গাঁজা। গোপন সংবাদের ভিত্তিতে সাড়ে ৩৭ কেজি গাঁজা উদ্ধার করেছে বিজিবি।

বিজিবির কাশিপুর বিওপির সদস্যরা গাঁজাগুলো উদ্ধার করলেও মঙ্গলবার (২৩ মার্চ) রাত ১০টার দিকে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

বিজিবি সূত্র জানিয়েছেন যে , গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির কাশিপুর বিওপির নায়েক মো. খালিদ হাসানের নেতৃত্বে একটি টহল দল আন্তর্জাতিক সীমানা পিলার ৯৪২ থেকে প্রায় এক কিলোমিটার অভ্যন্তরে কাশিপুর কলেজ মোড় সংলগ্ন একটি বাঁশঝাড়ের পাশের ধানক্ষেতে ভারত থেকে পাচার করে এনে লুকিয়ে রাখা গাঁজাগুলো উদ্ধার করে।

সীমান্ত এলাকার দায়িত্বে থাকা লালমনিরহাটের ১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল এসএম তৌহিদুল আলম জানিয়েছেন যে, মাদকসহ চোরাচালানবিরোধী অভিযান অব্যাহত আছে। উদ্ধারকৃত গাঁজাগুলোর বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com