1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার

নাটের গুরু ‘ভিআইপি’ রানা

  • আপডেট সময় বুধবার, ১৫ জুন, ২০২২, ২.০৩ পিএম
  • ১২৮ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের করিমগঞ্জে জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয়ে চার শিক্ষিকাকে হেনস্তা ও হয়রানির ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

এ ঘটনায় দায়ের হওয়া মামলায় প্রধান আসামি রানা নামে এক যুবক; যিনি ‘ভিআইপি’ রানা নামে পরিচিত। র‌্যাব বলছে, এলাকায় উঠতি বয়সী কিশোরদের নিয়ে একটি সংঘবদ্ধ চক্র গড়ে তুলেছিল এই ‘ভিআইপি’ রানা। এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের উত্যক্ত করতো তারা। কোনো ছাত্রী প্রতিবাদ করলে এসিড নিক্ষেপের হুমকি দেওয়া হতো। স্থানীয় কেউ বাধা বা প্রতিবাদ করলে তাকে দেওয়া হতো হুমকি।

এ সময় তারা শিক্ষিকাদের শারীরিকভাবে লাঞ্ছিত, শ্লীলতাহানী ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। ওই ঘটনায় বখাটে ছেলেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্কুলের শিক্ষার্থীরা পরীক্ষা বন্ধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করে।

এ ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক বাদী হয়ে করিমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। পরে বিষয়টি নিয়ে তদন্তে নামে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৪ এর একটি দল গতরাতে কিশোরগঞ্জ ও রাজধানীর গুলিস্তান এলাকা থেকে আসামি সৌরভ মিয়া ওরফে বাবু (১৭), সোহান ওরফে হিরা (১৭), সীমান্ত (১৭) এবং ঘটনার প্রধান আসামি আল আমিন ওরফে ভিআইপি সোহেলকে (২২) গ্রেপ্তার করে।

কমান্ডার মঈন আরও বলেন, ভিআইপি রানার সুনির্দিষ্ট পেশা নেই। রানা তৃতীয় শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছে। সে বাদে সবার বয়সই ১৮ বছরের নিচে। তাদের কেউই স্কুলের গণ্ডি পার হতে পারেনি।

তিনি আরও বলেন, তাদের বিরুদ্ধে কোনো ধরনের চাঁদাবাজির অভিযোগ পাইনি। তাদের বিরুদ্ধে অন্য কোনো অপরাধে থানায় মামলার তথ্যও নেই। তবে তারা ভয় প্রদর্শন, ব্ল্যাকমেইল করা, টিকটক ভিডিও তৈরি করে নিজেদের গ্রুপে শেয়ার করতো। তাদের গ্রুপে ৭/৮ জন রয়েছে। তাদের মধ্যে একজন রয়েছে যে ওই স্কুলে পড়ে। মূলত আধিপত্য বোঝাতেই স্কুলে গিয়ে টিকটক ভিডিও বানানোর চেষ্টা করছিল ও ছবি তুলেছিল।

তিনি আরও বলেন, গ্রেপ্তারদের তিনজনই যেহেতু ১৮ বছরের নিচে সেজন্য তাদের আমরা আইনানুগ প্রক্রিয়ায় সমাজসেবা অধিদপ্তরে হস্তান্তর করবো। আর রানাকে থানা পুলিশে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com