1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

শাল্লায় হামলা-লুটপাট: ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৮

  • আপডেট সময় শনিবার, ২০ মার্চ, ২০২১, ১২.০৯ পিএম
  • ২১৬ বার পড়া হয়েছে
শাল্লায় হামলা-লুটপাট: ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৮

সিএনএম প্রতিবেদকঃ

সুনামগঞ্জের শাল্লায় সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা ও লুটপাটের ঘটনায় ইউপি সদস্য ও যুবলীগ নেতা শহীদুল ইসলাম স্বাধীনসহ আটজনকে গ্রেপ্তার করেছে পিবিআই।

শনিবার (২০ মার্চ) তাদেরকে গ্রেপ্তার করা হয়। ইউপি সদস্য শহীদুল ইসলাম স্বাধীন সংগঠনের কেউ না বলে এক সংবাদ সম্মেলনে দাবি করেছে সুনামগঞ্জ জেলা যুবলীগ।

সিলেটে পিবিআই কার্যালয়ে ব্রিফিংয়ে পুলিশ সুপার মুহাম্মদ খালেদ উজ জামান বলেন, ‘এই মামলাটি তদন্ত করছে সুনামগঞ্জের সালনা থানা। পিবিআই অনুসন্ধান করে এ ঘটনার সাথে সম্পৃক্ত মূল আসামি শহীদুল ইসলামকে ভোরে মৌলভীবাজারের কুলাউড়ার ব্রাহ্মণবাজার এলাকা থেকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহীদুল বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। আমাদের এই গ্রেপ্তার অভিযান অব্যাহত থাকবে।’

সুনামগঞ্জ জেলার ইমাম-ওলামা ও ধর্মীয় নেতাদের সঙ্গে মতবিনিময় সভা করেছে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

হামলার ঘটনায় নিন্দা জানিয়ে এবং হামলার ঘটনার সঙ্গে ইসলামি কোনো দলের সম্পৃক্ততা নেই উল্লেখ করে ওলামা মাশায়েখরা জানান, স্বার্থান্বেষী কোন মহল তাদের হীন স্বার্থের জন্য এরকম ঘটনা ঘটিয়েছে। এ ঘটনার যথাযথ তদন্ত করে প্রকৃত দোষীদেরকে আইনের আওতায় আনারও দাবি জানান তারা।

পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত জেলার সব উপজেলায় ইসলামী সমাবেশ ও ওয়াজ মাহফিল বন্ধ রাখার আহ্বান জানিয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন বলেন, ‘পরিস্থিতি একটু স্বাভাবিক হলে ইসলামী সমাবেশ ও ওয়াজ মাহফিল চালিয়ে যেতে পারবেন। এই তথ্যটা সবাইকে জানিয়ে দেয়ার জন্য অনুরোধ করছি।’

মতবিনিময় সভায় সংসদ সদস্য শামীমা শাহরিয়ার, পুলিশ সুপার মিজানুর রহমান, সুনামগঞ্জের মেয়র নাদের বখতসহ স্থানীয় রাজনীতিবিদরা উপস্থিত ছিলেন।

গত বুধবার সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ফেসবুকে ধর্মীয় উসকানির অভিযোগে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘর ভাঙচুর করে হেফাজত নেতা মামুনুল হকের অনুসারীরা। ওই ঘটনায় করা দুই মামলায় হামলার মূলহোতা ইউপি সদস্য ও যুবলীগ নেতা শহীদুল ইসলাম স্বাধীনসহ ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com