1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১২ মে ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী

বিএনপি-জামায়াত খুনের রাজত্ব কায়েম করতে চায়

  • আপডেট সময় রবিবার, ৫ জুন, ২০২২, ৪.৫৪ পিএম
  • ১২৩ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি-জামায়াত আজ আমাদের প্রিয় নেত্রীকে হত্যা করতে চায়। তাকে হত্যার মধ্য দিয়ে ৭৫ সালের খুনিদের সঙ্গে কণ্ঠ মিলিয়ে এদেশে রাজত্ব কায়েম করতে চায়। 

রোববার (৫ জুন) বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সকালে রাজধানীর মৎস্য ভবন মোড়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত সামাজিক জনসচেতনতামূলক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একটি গোষ্ঠী আজ সব কাজে বিরোধিতা করে থাকে। তারা দেশের উন্নয়ন ও অগ্রগতির পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে চায়। তারা রাজনৈতিক পরিবেশ নষ্ট করতে চায়, হত্যা-গুম-আতঙ্ক সৃষ্টি করে বাংলাদেশের পরিবেশকে ধ্বংস করতে চায়। এরা দেশের জন জীবনকে বিপর্যস্ত করার চেষ্টা করে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, কেউ যদি দেশে অশান্তি সৃষ্টি করে, আমাদের নেত্রীকে নিয়ে বাজে মন্তব্য করে তাদের আমরা মোকাবিলা করব। আগামী দিনে আর কোনো প্রতিবাদ হবে না। তাদের প্রতিরোধ করব। শেখ হাসিনার বাংলাদেশে কোনো ঘাতক, সন্ত্রাসীদের স্থান নেই। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে কেউ যদি বাধা দেয় আমরা শেখ হাসিনার নেতৃত্বে প্রতিহত করব।

তিনি বলেন, ঢাকার আশেপাশের নদী বুড়িগঙ্গা, শীতলক্ষ্যা আজ মৃতপ্রায়। এখানে কোনো মাছ বাঁচে না। ভুলক্রমে ডলফিন এখানে এসেছিল তারাও মরে যাচ্ছে। কেউ তাদের মারেনি, পরিবেশ দূষণের কারণে তারা মরে যাচ্ছে। নদী দূষণের কারণে কোনো প্রাণী সেখানে বেঁচে থাকতে পারে না। এমনকি জীবন্ত মানুষের যদি ভুলক্রমে বুড়িগঙ্গায় পড়ে তাহলে মনে হয় না বেঁচে থাকতে পারবে। শিল্পায়নের প্রভাবে ও নানাবিধি অব্যবস্থাপনার কারণে ও শহরের নগরায়নের কারণে আশেপাশের পরিবেশ নষ্ট হচ্ছে। এই পরিবেশ রক্ষার জন্য আমাদের সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

মানববন্ধন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি আব্দুল আলীম ব্যাপারি, সালেহ মোহাম্মদ টুটুল, কৃষিবিদ আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com