1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের

সরকারকে ব্যর্থ প্রমাণের পরিকল্পনা চলছে : যুবলীগ চেয়ারম্যান

  • আপডেট সময় সোমবার, ৩০ মে, ২০২২, ৭.৫৯ পিএম
  • ১১৭ বার পড়া হয়েছে

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, বর্তমান সরকারকে ব্যর্থ প্রমাণের পরিকল্পিত নীলনকশা বাস্তবায়ন চলছে। এমন পরিস্থিতি তৈরি করা হচ্ছে যাতে সাধারণ মানুষ সরকারের প্রতি আস্থা হারিয়ে ফেলে। আর এই নীলনকশা বাস্তবায়নে মাঠে নেমেছে এক এগারোর কুশলীরা।

সোমবার (৩০ মে) দুপুরের দিকে চট্টগ্রামের একটি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মহানগর যুবলীগের সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলে শামস পরশ বলেন, কিছু কিছু গণমাধ্যম দেখবেন বিরোধী দলের ভূমিকায় নেমেছে। একটি গণতান্ত্রিক রাষ্ট্রে সরকারের সমালোচনা করবে এটাই স্বাভাবিক। কিন্তু ওই সমালোচনা যদি উদ্দেশ্যপ্রণোদিত হয় তাহলে সমালোচনা করার অধিকার জনগণেরও রয়েছে।

যুবলীগ চেয়ারম্যান বলেন, সরকার ব্যর্থ এটা প্রমাণ করতে মরিয়া একটি মহল। তবে কোনো মুখের কথায় মানুষ বিভ্রান্ত হয় না। এ সমাজে কিছু মানুষ আছে যারা সুযোগসন্ধানী। তারা সবসময় আর্থিকভাবে লাভবান হতে চায়। দেশকে অস্থির করতে পারলেই তাদের পোয়াবারো। এদের কারণে গণতান্ত্রিক সরকার সংকটে পড়ে। অগণতান্ত্রিক শক্তিগুলো ডালপালা মেলে। এরা এখনও মাঠে সক্রিয়।

পরশ বলেন, বাংলাদেশের কিছু উন্নয়ন সহযোগী আছে, যারা দেশের শক্তিশালী সরকার চায় না। ধারাবাহিক গণতান্ত্রিক ব্যবস্থা এদের অস্তিত্ব সংকটে ফেলে। রাজনীতিবিদদের ছেড়ে তারা সুশীল বুদ্ধিজীবীদের পক্ষে মন খোলে কথা বলতে পছন্দ করে। বাংলাদেশর উন্নয়ন নয় বরং এ দেশের বাজার দখলই তাদের প্রধান স্বার্থ। মুখে ওরা  গণতন্ত্র, সুশাসন, মানবাধিকারের কথা বলে।  কিন্তু বাস্তবে এসব বিরোধী শক্তির সঙ্গেই গোপন সখ্য গড়ে তুলে।

যুবলীগ চেয়ারম্যান বলেন, চট্টগ্রামে মহানগরের সম্মেলন গুরুত্বপূর্ণ। সম্মেলনে শুধু নতুন নেতা নির্বাচন করব না,এর মাধ্যমে যুবলীগের রাজনীতিতে একটা নতুন দিগন্ত উন্মোচিত হবে। চট্টগ্রামের মাটি রাজনৈতিকভাবে উর্বর। তারপরও জাতীয় নির্বাচনে চট্টগ্রামে সবসময় আশানুরূপ ফলাফল পাই না। এই অবস্থা পরিবর্তন হবে আজকের এই সম্মেলনের মাধ্যমে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com