1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

মেসেঞ্জারে ছাত্রীর আপত্তিকর ছবি চান প্রধান শিক্ষক

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ মে, ২০২২, ৪.৪২ পিএম
  • ১৭ বার পড়া হয়েছে

অভিযুক্ত দুঃখী রাম ঢালী

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন দশম শ্রেণির এক ছাত্রী। এ ঘটনায় মঙ্গলবার (১৭ মে) সকাল ১০টার দিকে আশাশুনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ওই স্কুলছাত্রী।

ভুক্তভোগী ছাত্রী জানায়, কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালীর কাছে সে প্রাইভেট পড়তো। সেই সুযোগে প্রথমে ফোন নম্বর নেন ও পরে তার সঙ্গে ফেসবুকে যুক্ত হন প্রধান শিক্ষক। এরপর প্রায় সময় ফোন করে লেখাপড়ার খোঁজখবর নিতেন। একপর্যায়ে ফেসবুক মেসেঞ্জারে আপত্তিজনক মেসেজ দিতে থাকেন ওই শিক্ষক। মেসেজে ও ভিডিও কলে আপত্তিকর ছবি দেখতে চান তিনি।

কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অশোক কুমার বলেন, প্রধান শিক্ষক দুঃখী রাম দুই বছর আগে বিদ্যালয়ে যোগদান করেছেন। ছাত্রীর সঙ্গে এই ঘটনা শুনে আমরা সবাই হতভম্ব হয়ে গেছি। ফেসবুকে গোপনে কখন কী করেছে সেটি তো আমরা জানি না। তবে দুই দিন আগে থেকে এই অভিযোগ করছে ওই ছাত্রী। এরপর আমরা স্যারকে জিজ্ঞেস করেছি স্যার জানিয়েছেন- ফেসবুক হ্যাকড করে এটি কেউ করেছে, আমি করিনি।

অভিযোগের বিষয়ে প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালীর সঙ্গে একাধিকবার যোগযোগের চেষ্টা করা হলে তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

এদিকে অভিযোগ সংক্রান্ত ফেসবুক মেসেঞ্জারের স্ক্রিনশট ছড়িয়ে দিয়েছে ওই স্কুলছাত্রী।

আশাশুনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাহাঙ্গীর হোসেন বলেন, ওই স্কুলছাত্রী নিজেই বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন। আমরা ঘটনাটি যাচাই-বাছাই করছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com