1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
নারী জাগরণের মধ্যেই সবাইকে একসঙ্গে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী ডায়াবেটিস রোগীদের জন্য ক্ষতিকর এই ৬ খাবার অনলাইন জুয়ায় মাসে ৩ হাজার কোটি টাকা পাচার : গ্রেফতার ৯ ২০২৪ সালের জানুয়ারির ১লা সপ্তাহে অনুষ্ঠেয় পরবর্তী নির্বাচনে নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ১০০ প্রভাবশালী নারীর তালিকায় বাংলাদেশি সানজিদা সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম সম্মেলন সমাবেশের নামে বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন ও ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর এক টাকা কেজি দরে বিক্রি হচ্ছে বেগুন যৌন পেশা পৃথিবীর আদিতম পেশা, এর নিজস্ব চরিত্র আছে – মিয়া খলিফা

আমন্ত্রিত ভিভিআইপি অতিথিদের নিরাপত্তায় ঝুঁকি নাই: ভারপ্রাপ্ত ডিএমপি কমিশনার

  • আপডেট সময় রবিবার, ১৪ মার্চ, ২০২১, ১১.৩৫ এএম
  • ১৯৯ বার পড়া হয়েছে
আমন্ত্রিত ভিভিআইপি অতিথিদের নিরাপত্তায় ঝুঁকি নাই

সিএনএম প্রতিবেদকঃ

ঢাকা মেট্রোপলিটন পুলিশের সিটিটিসির প্রধান ও ভারপ্রাপ্ত কমিশনার মোঃ মনিরুল ইসলাম বলেছেন, ১৭ মার্চ থেকে ২৫ মার্চ পর্যন্ত ৫ টি দেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর ভিভিআইপি মুভমেন্টের জন্য নগরবাসীকে কিছুটা ভোগান্তি পোহাতে হতে পারে। যে কারণে নাগরিকদের নির্দিষ্ট সময়ের আগে বাসা থেকে বের হওয়ার আহ্বান করছি।

রোববার (১৪ মার্চ) ঢাকা মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টার্স আয়োজিত এক সংবাদ সম্মেলনে সিটিটিসির প্রধান ও ভারপ্রাপ্ত কমিশনার মোঃ মনিরুল ইসলাম একথা বলেন।
আজ মনিরুল ইসলাম পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন।

সংবাদ সম্মেলনটি আয়োজন করা হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর উদ্বোধন উপলক্ষে বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধান ও সরকার প্রধানগণের আগমন উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থার বিষয়ে।

মনিরুল ইসলাম বলেন, ভিআইপিদের এ মুভমেন্ট এর সময় কোন রাজনৈতিক দলের কর্মসূচি না দেওয়ার অনুরোধ করছি। যদি কোনো রাজনৈতিক দল এসব কথা না মানেন তাহলে আমরা তাদেরকে রাষ্ট্রবিরোধী হিসেবে বিবেচনা করবো।

এসবি প্রধান বলেন, ভিআইপিদের চলাফেরার সময় প্রতিটা নাগরিকদের নির্দিষ্ট সময়ের আগে তাদের গন্তব্যের উদ্দেশ্যে রওনা হবার আহ্বান জানাচ্ছি।

সিটিটিসিতে আপনার ব্যর্থতা এবং সফলতার কথা সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, সিটিটিসিতে সফলতার ক্রেডিট আমার সহকর্মীদের এবং ব্যর্থতার দায় শুধুমাত্র আমার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com