1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

এলিভেটেড এক্সপ্রেসওয়ের গার্ডার ধস, আহত ৪

  • আপডেট সময় রবিবার, ১৪ মার্চ, ২০২১, ১১.০৩ এএম
  • ২২৯ বার পড়া হয়েছে
এলিভেটেড এক্সপ্রেসওয়ের গার্ডার ধস, আহত ৪

সিএনএম প্রতিবেদকঃ

রাজধানীর বিমানবন্দরের সামনে এলিভেটেড এক্সপ্রেসওয়ের গার্ডার ধসে চারজন আহত হয়েছেন।
ফায়ার সার্ভিস সূত্র এ খবর নিশ্চিত করেছে।এদের মধ্যে দুইজন চীনা নাগরিক।
রোববার (১৪ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর বিমানবন্দরের সামনের সড়কে এলিভেটেড এক্সপ্রেসওয়ের নির্মাণকাজ চলাকালে গার্ডার ধসে পড়ে।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন জানান, আহতদের উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের নাম এখনও জানা যায়নি।
ফায়ার এন্ড সিভিল ডিফেন্সের কন্ট্রোল রুমের দায়িত্বরত কর্মকর্তা নাজমা আক্তার বলেন, সকাল ১০ টা ৩৫ মিনিটে খবর পায় ফায়ার সার্ভিস। ঘটনাস্থলে আমাদের একটি ইউনিট পৌঁছেছে। তাদের তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com