1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী

পাঁচ তারকা স্পেলে নিন্দুকদের মুখ বন্ধ করেছেন বুমরা

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ মে, ২০২২, ১০.১৯ এএম
  • ১৩৫ বার পড়া হয়েছে

আইপিএলে এবার এই ম্যাচের আগে জসপ্রীত বুমরা দশ ম্যাচে পেয়েছিলেন মোটে পাঁচ উইকেট। ভারতের অন্যতম শীর্ষ এই বোলারের উপর সমালচকদের হামলে পড়তে তাই সময় লাগেনি। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ক্যারিয়ার সেরা বোলিং করে তাদের মোক্ষম জবাব দিয়েছেন তিনি। বুমরার বিধ্বংসী স্পেলের পরও অবশ্য আসর জুড়ে ধুঁকতে থাকা তার দল মুম্বাই জয়ের দেখা পায়নি। কলকাতার বিপক্ষে পাঁচ বারের শিরোপাজয়ীরা হেরে গেছে ৫২ রানে।

৪ ওভার বোলিং করে মাত্র ১০ রান খরচায় ৫ উইকেট তুলে নিয়েছেন বুমরা। নিজের বোলিং কোটার শেষ দুই ওভারে মাত্র ১ রান দিয়ে ৩ উইকেট পেয়েছেন এই ডানহাতি পেসার। অবশ্য ধ্বংসযজ্ঞের শুরুটা করেছিলেন কলকাতা ইনিংসের ১৫তম ওভারে। নিজের দ্বিতীয় ওভার করতে এসে দ্বিতীয় বলেই কলকাতার আন্দ্রে রাসেলকে পোলার্ডের ক্যাচ বানিয়ে ফেরান বুমরা।

সেই ওভারে সেট ব্যাটার নিতিশ রানাও ধরাশায়ী হন তার বোলিং জাদুতে। ৪৩ রানে ব্যাটিং করতে থাকা রানা উইকেটের পেছনে ক্যাচ দিয়েছিলেন, তবে মাঠের আম্পায়ার সেটা বুঝতে পারেননি, শেষে ডিআরএসের স্নিকো মিটারে ধরা পড়ে ব্যাটের সূক্ষ্ম ছোঁয়া। আর তাতেই ওই ওভারে মাত্র ৪ রান খরচায় দুই উইকেট শিকার হয়ে যায় বুমরার।

বুমরার তৃতীয় ওভারে তো তাকে বুঝেই উঠতে পারেননি কেউ। শেলডন জ্যাকসন, প্যাট কামিন্স, সুনীল নারাইনরা কেউ প্রতিরোধ গড়ে তুলতে পারেননি। ট্রিপল উইকেট মেইডেনের সঙ্গে সেই ওভারে ইনিংসে পাঁচ উইকেট শিকারও হয়ে যায় তার। আর নিজের এবং ইনিংসের শেষ ওভার থেকে দেন মাত্র ১ রান।

এবারের আসরের সেরা বোলিং ফিগার অর্জনের পথে সবগুলো উইকেটই শর্টার লেংথের বলে তুলে নিয়েছেন বুমরা। টি-টোয়েন্টিতে এর আগে শুধু এই লেংথে বোলিং করে কেউ পাঁচ উইকেট তুলে নিতে পারেনি।

তবে তার এই জাদুকরী বোলিংয়ের পরও ম্যাচ জিততে পারেনি মুম্বাই। ব্যাটিং ব্যর্থতায় ১৬৬ রান তাড়া করতে নেমে গুঁটিয়ে গেছে ১১৩ রানে। এবারের আসরে ১১ ম্যাচে এটি মুম্বাইয়ের নবম পরাজয়।

এবারের আসরে বুমরার বোলিংয়ের ধার কমে যাওয়া নিয়ে যারা সমালোচনা মুখর হয়েছিলেন এই পারফরম্যান্সের পর তাদের পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়েছেন যুবরাজ সিং, ‘দুঃখিত, বুমরা প্রসঙ্গে আপনারা কি যেন বলছিলেন? ফর্মে উপর-নিচ হতে পারে, তবে বুমরা একজন জাত ক্রিকেটার।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com