1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
নারী জাগরণের মধ্যেই সবাইকে একসঙ্গে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী ডায়াবেটিস রোগীদের জন্য ক্ষতিকর এই ৬ খাবার অনলাইন জুয়ায় মাসে ৩ হাজার কোটি টাকা পাচার : গ্রেফতার ৯ ২০২৪ সালের জানুয়ারির ১লা সপ্তাহে অনুষ্ঠেয় পরবর্তী নির্বাচনে নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ১০০ প্রভাবশালী নারীর তালিকায় বাংলাদেশি সানজিদা সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম সম্মেলন সমাবেশের নামে বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন ও ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর এক টাকা কেজি দরে বিক্রি হচ্ছে বেগুন যৌন পেশা পৃথিবীর আদিতম পেশা, এর নিজস্ব চরিত্র আছে – মিয়া খলিফা

রোমাঞ্চকর ম্যাচে বাটলারের সেঞ্চুরি, চাহালের হ্যাটট্রিক

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ১০.০৬ এএম
  • ৫৩ বার পড়া হয়েছে

আইপিএলের ১৫তম জন্মদিনে এর চেয়ে জমজমাট ম্যাচ বোধ হয় আর হতে পারতো না। কী ছিল না এই ম্যাচে? জশ বাটলারের সেঞ্চুরিতে রানের পাহাড়ে চড়ে রাজস্থান রয়্যালস। অ্যারন ফিঞ্চ-শ্রেয়াস আয়ারের জোড়া ফিফটিতে জবাবটাও ঠিকঠাক দিচ্ছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু ইউজবেন্দ্র চাহালের হ্যাটট্রিক গুড়িয়ে দেয় তাদের। 

সোমবার রাতে রোমাঞ্চকর লড়াইটি শেষ হয় রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ৭ রানের জয়ে। শুরুতে ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ২১৭ রানের সংগ্রহ পায় রাজস্থান। জবাব দিতে নেমে ২১০ রানে অলআউট হয়েছে কলকাতা।

আগে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৯৭ রান যোগ করে রাজস্থান। এর বেশির ভাগই আসে বাটলারের ব্যাট থেকে। ১৮ বলে ২৪ রান করে সুনীল নারিনের বলে বোল্ড হয়ে দেবদূত পাড্ডিকেল ফিরলে এই জুটি ভাঙে। মাঝে ১৯ বলে ৩৮ রানের ঝড়ো ইনিংস খেলে যান অধিনায়ক শিমরন হেটমায়ার।

৯ চার ও ৫ ছক্কায় ৬১ বলে ১০৩ রান করে প্যাট কামিন্সের বলে ভরুণ চক্রবর্তীর হাতে ক্যাচ তুলে দিয়ে আউট হন বাটলার। তার বিদায়ের পর দ্রুত রিয়ান পরাগ ও করুন নায়ার ফিরলে কিছুটা বিপদে পড়ে রাজস্থান। তবে শেষটা সুন্দর করেন শিমরন হেটমায়ার। শেষ ওভারে ১৮ রান নেওয়া এই ব্যাটার ১৩ বলে করেন ২৬ রান।

জবাব দিতে নেমে শুরুতেই একটা বড় ধাক্কা খায় কলকাতা। ইনিংসের একদম প্রথম বলে ফিঞ্চের সঙ্গে ভুল বুঝাবুঝিতে কোনো বল না খেলেই রান আউট হয়ে যান নারিন। এরপর অধিনায়ক শ্রেয়াসকে সঙ্গে নিয়ে ১০৭ রানের জুটি গড়েন ফিঞ্চ। ২৮ বলে ৫৮ রান করে তিনি ফিরলে এই জুটি ভাঙে।

এরপর নিতিশ রানাকে নিয়ে ভালোই সামলাচ্ছিলেন আয়ার। ১১ বলে ১৮ রান করা রানাকে ফিরিয়ে প্রথম ধাক্কা দেন চাহাল। কোনো রান করার আগেই আন্দ্রে রাসেলকে ফেরান রবীচন্দ্রন অশ্বিন। ইনিংসের ১৭তম ওভারে আয়ার, মাভি ও কামিন্সকে ফিরিয়ে নিজের হ্যাটট্রিক তুলে নেন চাহাল। শেষদিকে উমেশ ইয়াদবের ৯ বলে ২১ রানের ঝড়ও কলকাতাকে জেতাতে পারেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com