1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

কবরস্থানের নামে বরাদ্দ হওয়া অর্থ আত্মসাতের ঘটনা তদন্তের নির্দেশ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২, ১০.৫১ পিএম
  • ১৪০ বার পড়া হয়েছে

ইনসেটে শহিদুল ইসলাম সাবু

গাইবান্ধায় প্রকল্প গোপন করে কবরস্থানের নামে বরাদ্দ হওয়া অর্থ আত্মসাতের ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৪ মার্চ) বিষয়টি নিশ্চিত করেন জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত শাখার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম ফয়েজ উদ্দিন। 

তিনি জানান, সদর উপজেলার ৮নং বোয়ালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম সাবুর প্রকল্প গোপন করে অর্থ আত্মসাতের বিষয়টি তদন্ত করতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শরীফুল ইসলামকে নির্দেশ দেওয়া হয়েছে। তদন্তকারী কর্মকর্তাকে যত দ্রুততম সময়ের মধ্যে সম্ভব, তদন্ত প্রতিবেদন জমা দিতেও নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে গত ৮ এপ্রিল ‘কবরস্থানের মালিক জানেন না, বরাদ্দের টাকা আত্মসাৎ করলেন চেয়ারম্যান’ শিরোনামে  সংবাদ প্রকাশিত হয়।

ওই কবরস্থান রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা রাজু মিয়া বলেন, এটি আমাদের পারিবারিক কবরস্থান। আমরা আমাদের নিজস্ব অর্থায়নে কবরস্থানের প্রাচীর নির্মাণ করছি। আমাদের কবরস্থানের নামে সরকারিভাবে কোনো অর্থ বরাদ্দ হয়েছে কি না, তা আমরা জানি না। মাটি ফেলার সময়ও আমাদের জানানো হয়নি। শহিদুল ইসলাম সাবু প্রকল্প গোপন করে ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে কবরস্থানে মাটি ভরাটের কথা জানিয়ে সমুদয় অর্থ আত্মসাৎ করেছেন।

এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে বোয়ালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রকল্পের সভাপতি শহিদুল ইসলাম সাবু এই প্রতিবেদকের ওপর চড়াও হন এবং কবরস্থানের অর্থ আত্মসাতের বিষয়ে কোনো প্রশ্নের উত্তর না দিয়েই তিনি ফোন কেটে দেন।

শহিদুল ইসলাম সাবু ২০২১ সালের ১১ নভেম্বর চশমা প্রতীক নিয়ে বোয়ালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com