1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

পুঠিয়ার দুই মাদক কারবারির ৭ বছরের কারাদণ্ড

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ৯.৪৬ পিএম
  • ১৩৩ বার পড়া হয়েছে

রাজশাহীর পুঠিয়া উপজেলার দুই মাদক কারবারিকে সাত বছর করে সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। একইসঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরের দিকে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষণা করেন।

ট্রাইব্যুনালের বিশেষ পিপি এন্তাজুল হক বাবু জানান,  ২০১৭ সালের ৩০ জানুয়ারি উপজেলার বারইপাড়া খলিফাপাড়া মোড়ে মোটরসাইকেল আরোহী আবু সাইদ ও মো. হালিমকে গ্রেপ্তার করে পুঠিয়া থানা পুলিশ।

ওই সময় একজনের কাছে ৩০ পিস এবং অন্যজনের কাছে ৪০ পিস ইয়াবা পাওয়া যায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে আজ (মঙ্গলবার) রায় দিলেন আদালত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com