1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

আ.লীগ বিদেশিদের কাছে গিয়ে বাঁচতে চায় : মির্জা ফখরুল

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ৯.২৫ পিএম
  • ১৩২ বার পড়া হয়েছে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ এখন টিকে আছে অপকর্ম করে। তারা বিদেশিদের কাছে গিয়ে বাঁচতে চায়। একদিকে স্যাঙ্কশন পড়েছে, অন্যদিকে অপকর্ম প্রকাশ হয়ে পড়েছে। সে কারণে আজ তারা বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে।

বৃহস্পতিবার রাজধানীর হোটেল পূর্বানীতে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। ‘বাংলাদেশ বর্তমান প্রেক্ষাপট : কোনো প্রতিকার নেই, দূষণ বেড়েই চলেছে, দেশের মানুষ বেঁচে আছে অসহায় অবস্থায়’ শীর্ষক সভায় মূল প্রবন্ধ পাঠ  করেন দলের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

তিনি আরও বলেন, মার্কিন পররাষ্ট্রমন্ত্রী আমাদের মন্ত্রীর কাছে জানতে চেয়েছেন, বিএনপিকে নির্বাচনে আনার জন্য আপনারা কী ব্যবস্থা করছেন? তখন পররাষ্ট্রমন্ত্রী বলেছেন যে, আপনি আমাদের সাহায্য করেন বিএনপিকে আনার জন্য। আর এ লোকগুলো সারাক্ষণ বলতে থাকে, আমরা  নাকি বিদেশিদের কাছে ধরনা দিই, আমরা বিদেশিদের সাহায্য নিয়ে কাজ করি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজ দেশের স্বাস্থ্যব্যবস্থা একেবারে ভেঙে গেছে, ভঙ্গুর হয়ে গেছে। আমরা সেটা লক্ষ্য করেছি। করোনা সংক্রমণ যখন এলো সেই সময়ে দেখলাম আমাদের স্বাস্থ্যব্যবস্থা ধ্বংস হওয়ার বিষয়টি। এর কারণ কী? এ সরকারের একটা মাত্র লক্ষ্য থাকে দুর্নীতি, কীভাবে টাকা বানানো যায়।

তিনি বলেন করোনা টেস্টের নাম করে টাকা বানিয়েছে তারা, বিভিন্ন হাসপাতাল, ক্লিনিকগুলোকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তারা কীভাবে দুর্নীতি করেছে। আমরা দেখলাম তাদের সমর্থনপুষ্ট একজন ব্যক্তিকে লাভবান করার জন্য ভারত থেকে যে ভ্যাকসিন আনা হলো তার দাম তিন/চার গুন বেশি। শুধুমাত্র সরকারের মদদপুষ্টদের লাভবান করতে পুরো স্বাস্থ্য ব্যবস্থা ভেঙে ফেলা হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়ার সাবেক উপদেষ্টা অধ্যাপক মোজাম্মেল হক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com