1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
নারী জাগরণের মধ্যেই সবাইকে একসঙ্গে সমৃদ্ধ বাংলাদেশ গড়তে হবে : প্রধানমন্ত্রী ডায়াবেটিস রোগীদের জন্য ক্ষতিকর এই ৬ খাবার অনলাইন জুয়ায় মাসে ৩ হাজার কোটি টাকা পাচার : গ্রেফতার ৯ ২০২৪ সালের জানুয়ারির ১লা সপ্তাহে অনুষ্ঠেয় পরবর্তী নির্বাচনে নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ১০০ প্রভাবশালী নারীর তালিকায় বাংলাদেশি সানজিদা সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম সম্মেলন সমাবেশের নামে বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন ও ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর এক টাকা কেজি দরে বিক্রি হচ্ছে বেগুন যৌন পেশা পৃথিবীর আদিতম পেশা, এর নিজস্ব চরিত্র আছে – মিয়া খলিফা

পেটের ভেতর থেকে ১ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার

  • আপডেট সময় রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১, ১২.৩১ পিএম
  • ২৪০ বার পড়া হয়েছে

রাজবাড়ী প্রতিনিধিঃ
পেটের ভেতর থেকে ইয়াবা উদ্ধার করেছে রাজবাড়ীর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আসামিদের কাছ থেকে মোট ১ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বাদী হয়ে রোববার (২৮ ফেব্রুয়ারি) বালিয়াকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১৭।
প্রেস বিফ্রিংয়ে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার বালিয়াকান্দি থানা এলাকা থেকে দুইজন লোককে আটক করা হয়।

আটককৃতরা হলো- রাজবাড়ী পৌরসভার বিনোদপুরের লুৎফর খা ও সদর উপজেলার মিজানপুরের মৃত চেনু উদ্দিনের ছেলে কব্বত আলী।

তাদের কাছ থেকে প্রথমে ১৩টি বিশেষ ক্যাপসুলের মধ্য থেকে মোট ৬৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আরও জানাযায় তাদের পেটের ভেতরও ইয়াবা ট্যাবলেট রয়েছে।

আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তারা এক পর্যায়ে স্বীকার করে তাদের পেটের ভেতর কসটেপ দ্বারা মোড়ানো বিশেষ কৌশলে বানানো ইয়াবার ক্যাপসুল আছে।

তাদেরকে নিয়ে ডাক্তারের শরণাপন্ন হয়ে এক্সে-রে’র মাধ্যমে আটককৃত ব্যক্তিদের পেটের ভেতরে পাকস্থলীতে ক্যাপসুল আকারে বস্তুর উপাদান পাওয়া যায়। পরবর্তীতে বিশেষ কৌশলে দুই জনের নিকট থেকে ১৫টি ক্যাপসুলের মধ্য হতে আরও ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ২৮টি ক্যাপসুলের মধ্য থেকে ১ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। যার মূল্য আনুমানিক চার লাখ বিশ হাজার টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com