1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে

কিশোরগঞ্জে বিপুল পরিমাণ জাল স্ট্যাম্পসহ আটক ১

  • আপডেট সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ১১.১৪ এএম
  • ১২১ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে বিপুল পরিমাণ ছোট-বড় জাল স্ট্যাম্পসহ মো. রফিকুল ইসলাম (৫০) নামে এক প্রতারক চক্রের সদস্যকে আটক করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সদস্যরা।

রোববার (০৩ এপ্রিল) দিনগত রাতে কিশোরগঞ্জ র‍্যাব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

আটক মো. রফিকুল ইসলাম (৫০) জেলার কটিয়াদী উপজেলার করগাঁও এলাকার আব্দুল আলীর ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (০৩ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে কিশোরগঞ্জ জেলা শহরের তেরপট্টি এলাকায় অভিযান চালিয়ে রফিকুলকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১০ টাকার ছোট জাল স্ট্যাম্প ১৬ হাজার ২০০টি, ১০ টাকার বড় জাল স্ট্যাম্প ১২০টি, ১০০ টাকার জাল স্ট্যাম্প ২০০টি ও একটি সিম কার্ডসহ মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রফিকুল দীর্ঘদিন ধরে জাল স্ট্যাম্প তৈরি করে মানুষকে ধোঁকা দিয়ে আসছেন বলে স্বীকার করেন।

র‍্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, আটক রফিকুল ইসলামের নামে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com