1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

অতিরিক্ত রক্তক্ষরণ দেখে শিশুকে হত্যার পর ফের ধর্ষণ

  • আপডেট সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ১০.০৫ এএম
  • ১১৩ বার পড়া হয়েছে

নোয়াখালীর চাটখিলে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের পর অতিরিক্ত রক্তক্ষরণ দেখে হত্যা করে ফের ধর্ষণ করা হয় বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আসামি শাহাদাত হোসেন।

রোববার (০৩ এপ্রিল) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি রেকর্ড করা হয়।

জবানবন্দি দেওয়ার বিষয়টি  নিশ্চিত করেছেন চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন। তিনি বলেন, জবানবন্দিতে আসামি স্বীকার করেন, পাঁচ বছরের ওই শিশুকে ধর্ষণের পর অতিরিক্ত রক্তক্ষরণ দেখে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি। হত্যার পরও শিশুটিকে ধর্ষণ করা হয়। এরপর পাশের বাড়ির শৌচাগারের সেপটিক ট্যাংকে লাশ লুকিয়ে রাখা হয়। জবানবন্দি গ্রহণ শেষে শাহাদাতকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নোয়াখালীর চাটখিলে নিখোঁজের ৯ দিন পর উপজেলার বদলকোট ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেঘা গ্রামের মৃধা বাড়ির একটি শৌচাগারের সেপটিক ট্যাংক থেকে শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত মো. শাহাদাত হোসেনকে আটক করে চাটখিল থানা পুলিশ।

নিহত শিশুর বাবা  বলেন, আমার মেয়ের হত্যাকারী শাহাদাতের ফাঁসি চাই। যে যেন কোনোভাবেই ছাড়া না পায়। সে ছাড়া পেলে আরও এমন ঘটনা ঘটাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com