1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

হরতালে ‘পুলিশি হামলায়’ গণসংহতির ৩০ নেতা আহত হওয়ার দাবি

  • আপডেট সময় সোমবার, ২৮ মার্চ, ২০২২, ৯.৪২ পিএম
  • ১৬৭ বার পড়া হয়েছে

নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাম জোটের পালিত হওয়া অর্ধদিবসের হরতালে ‘পুলিশি হামলায়’ গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় নেতা বাচ্চু ভুঁইয়াসহ ৩০ জন নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি করা হয়েছে।

সোমবার (২৮ মার্চ) বিকালে গণসংহতি আন্দোলনের সম্পাদকমণ্ডলীর সদস্য জুলহাসনাইন বাবুর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, হরতাল কর্মসূচি শান্তিপূর্ণভাবে জনগণের সমর্থনে চলছিল। এই শান্তিপূর্ণ কর্মসূচিতে সমাবেশ চলাকালীন সময়ে বিনা উসকানিতে পুলিশ হঠাৎ জলকামান, সাউন্ড গ্রেনেড, ইট-পাটকেল নিক্ষেপ করে ও বেধড়ক লাঠিচার্জ করতে থাকে। এতে গণসংহতি আন্দোলনের সম্পাদকমণ্ডলীর সদস্য বাচ্চু ভুঁইয়া গুরুতর আহত হন। এছাড়াও ঢাকা মহানগর কমিটির নেতা মিজানুর রহমান মোল্লা, নিজাম হোসেন, চট্টগ্রাম জেলার সদস্য সচিব ফরহাদ জামান জনি, নারায়ণগঞ্জ জেলার নেতা জাহাঙ্গীর আলম বাবু, মেহেদী হাসান, রংপুর জেলার সদস্য প্রত্যয়ী মিজানসহ আরও অনেকে আহত হন।

100%

এতে আরও বলা হয়, বাচ্চু ভূইয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা চিকিৎসা দেন, তার ক্ষতস্থানে তিনটি সেলাই দেওয়া হয়েছে। এছাড়া খুলনা জেলার আহ্বায়ক মনির চৌধুরী সোহেলসহ আঞ্চলিক নেতাদেরকে গ্রেপ্তার এবং ফেনীতে নেতাদের কার্যালয়ে অবরুদ্ধ করে রাখা হয়।

তিনি আরও বলেন, মধ্যরাতের ভোট ডাকাত এই সরকার জনগণের তোয়াক্কা করে না, ভোটের তোয়াক্কা করে না সেজন্য সরকারের কোনকিছুতেই কোনকিছু যায় আসেনা। সরকার-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীকে তার অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে কাজে লাগাচ্ছে। হরতালের শান্তিপূর্ণ কর্মসূচিতে বিনা উসকানিতে পুলিশের হামলা আইনশৃঙ্খলা বাহিনীর নয় বরং সন্ত্রাসীবাহিনীর কার্যকলাপের সঙ্গে তুল্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com