1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম দেশজুড়ে চলছে ‘বাংলা ব্লকেড’, তীব্র যানজটের শঙ্কা বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর বেইজিং যাত্রা সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী চাঁদে যাওয়ার প্রস্তুতি নাও: শিশুদের প্রতি প্রধানমন্ত্রী মানব পাঁচার সিন্ডিকেটের বড় মাপের এক শ্রেণির গড ফাদার বাংলাদেশ ও স্পেনের মধ্যে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির প্রত্যাশা প্রধানমন্ত্রীর নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৩ জন সক্রিয় সদস্য গ্রেফতার

স্বাধীন দেশে স্বাধীনভাবে কাজ করতে পারছি না, বললেন ফখরুল

  • আপডেট সময় রবিবার, ২৭ মার্চ, ২০২২, ৪.০২ পিএম
  • ১১১ বার পড়া হয়েছে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, স্বাধীন দেশে স্বাধীনভাবে কাজ করতে পারছি না। দেশের মানুষ এখন কথা বলতে পারছে না। তারা সব অধিকার থেকে বঞ্চিত হচ্ছে।

তিনি বলেন, ফ্যাসিবাদী সরকার দেশের ওপর চেপে বসে আছে। এখন মুক্তি পেতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করে জনগণকে এ অবস্থা থেকে মুক্ত করে প্রকৃত গণতান্ত্রিক রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চাই।

রোববার দুপুরে চট্টগ্রামের বিপ্লব উদ্যানের বিপ্লব স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ফখরুল।

তিনি বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের মূল উদ্দেশ্য ছিল স্বাধীনতার সঠিক ইতিহাস জাতির সামনে, নতুন প্রজন্মের সামনে তুলে ধরা। আমরা তা করতে চাই। আজ যারা সরকারে, যারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি, তারা ইতিহাসকে বিকৃত করেছে।

ফখরুল বলেন, দুর্ভাগ্য, আজ আমাদের কালুরঘাট বেতারকেন্দ্রে যেতে বাধা দেওয়া হচ্ছে। আমি যতটুকু জানি বিএনপিকে সেখানে যেতে মানা করা হয়েছে। এটা দুর্ভাগ্য ছাড়া কিছু নয়। আওয়ামী লীগ সশস্ত্র মাস্তানদের দিয়ে পুরো কালুরঘাট এলাকা দখল করে রেখেছে।

পরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, আজ যারা সরকারে তারা ইতিহাস বিকৃত করছে। কালুরঘাট বেতারকেন্দ্র থেকে জিয়াউর রহমানের স্বাধীনতা ঘোষণা কেউ অস্বীকার করতে পারবে না। এটা ইতিহাসের কথা। এটি যারা অস্বীকার করে, তারা স্বাধীনতা বা মুক্তিযুদ্ধের ইতিহাসকে অস্বীকার করে।

তিনি বলেন, সরকার গায়ের জোরে ক্ষমতায় থাকতে চায়। মুক্তিযুদ্ধের আসল ইতিহাস সামনে এলে আওয়ামী লীগের রাজনীতি টিকবে না। এজন্য তারা গায়ের জোরে ইতিহাসকে বিকৃত করছে। জনগণের প্রতি আহ্বান, সঠিক ইতিহাসটা জানুন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদসহ বিএনপির স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com