1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানের নামে যাত্রা ও অশ্লীল নাচ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২, ১১.১৭ এএম
  • ১২৫ বার পড়া হয়েছে

বরগুনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে যাত্রাপালা ও নাটকের নামে অশ্লীল নৃত্যের অভিযোগ উঠেছে। এ নিয়ে এলাকায় ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।

বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের আয়লা বাজার এলাকায় বাজার কমিটি বুধবার ও বৃহস্পতিবার (২৩ ও ২৪ মার্চ) দুদিনের এ আয়োজন করেছে।

বরগুনার পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক বলেন, আমার কাছে ওনারা একটা সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য আবেদন দিয়েছিলেন। যদি সেখানে আপত্তিকর কিছু হয়, তবে জেলা প্রশাসন চাইলে আমরা পদক্ষেপ নেব।

স্থানীয় সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়লা বাজার কমিটি দুই দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান ও যাত্রাপালার জন্য প্রশাসনের কাছে অনুমতি নেয়। কিন্তু সেই সাংস্কৃতিক অনুষ্ঠানে অশ্লীল নৃত্য পরিবেশন করাচ্ছে তারা। টিন দিয়ে অনুষ্ঠানস্থল আটকে প্রবেশ ফি ২০০ থেকে ৫০০ টাকা করে নিচ্ছে।

পরিচয় গোপন রাখার শর্তে ওই এলাকার কয়েকজন বাসিন্দা জানান, বুধবার রাত ১০টায় শুরু হয় নাটক, এরপর রাত ১২টার পর শুরু হয় যাত্রাপালা ও অশ্লীল নাচ। যা চলে ভোররাত পর্যন্ত। এতে এলাকার উঠতি প্রজন্মের জন্য বিষয়টি ক্ষতিকর।

বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান বলেন, প্যান্ডেল করে টাকা নিয়ে বঙ্গবন্ধুর নামে অনুষ্ঠান করার কোনো সুযোগ নেই। আমি এ ব্যাপারে পদক্ষেপ নিচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com