1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

রমজানে বিএনপির আয়োজনে ৪ ইফতার মাহফিল

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২, ৯.৫০ পিএম
  • ১২০ বার পড়া হয়েছে

করোনা মহামারির কারণে গত দুই বছর বিএনপির ইফতার রাজনীতি বন্ধ থাকলেও সামনের রমজানে আবারও এ আয়োজন করতে যাচ্ছে দলটি। সোমবার (২১ মার্চ) রাতে অনুষ্ঠিত বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে চারটি ইফতার মাহফিল আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়।

মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়- সোমবার রাতে স্থায়ী কমিটির বৈঠকে অনুষ্ঠিত হয়। বৈঠকের পবিত্র রমজান মাসে আলেম, ওলামা ও এতিম, বিভিন্ন পেশাজীবী, রাজনৈতিক দলের নেতা ও কূটনীতিকদের সম্মানে চারটি ইফতার মাহফিলের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, ২০১৯ সালে বিএনপি সর্বশেষ ইফতার আয়োজন করেছিল। আর দলের চেয়ারপারসন খালেদা জিয়া ২০১৬ সালে সর্বশেষ ইফতার আয়োজনে অংশ নেন। এরপর ২০১৭ সালে তিনি লন্ডনে ছিলেন। আর ২০১৮ সালে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে ছিলেন। করোনা মহামারির মধ্যে ২০২০ সাল থেকে তিনি সরকারের নির্বাহী আদেশে মুক্ত হয়ে গুলশানের বাসভবন ফিরোজায় আছেন।

এছাড়া স্থায়ী কমিটির সভায় বলা হয়, দেশে যখন নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য বৃদ্ধির ফলে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে, তখন রাষ্ট্রীয় মালিকানাধীন গ্যাস বিতরণ কোম্পানিগুলোর খুচরা গ্রাহক পর্যায়ে গ্যাসের মূল্য ৩৩ শতাংশ বৃদ্ধির প্রস্তাব অযৌক্তিক ও অমানবিক। মূল্যবৃদ্ধির প্রস্তাবের বিরোধিতা করার লক্ষ্যে বিইআরসির গণশুনানিতে পাঁচ সদস্যের টিম পাঠানোর সিদ্ধান্তও গৃহীত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com