1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

রাজ্যে মন নেই মমতার, প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন

  • আপডেট সময় রবিবার, ২০ মার্চ, ২০২২, ১০.৩৯ এএম
  • ১২৬ বার পড়া হয়েছে

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে কটাক্ষ করে বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ বলেছেন, মুখ্যমন্ত্রীর আর এখন রাজ্যে মন নেই। প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন। তাই রাজ্যের মানুষকে এখানকার গুন্ডাদের হাতে তুলে দিয়েছেন।

তিনি আরও বলেন, একই দিনে দু’জন কাউন্সিলর মারা গেছেন, প্রকাশ্যে দিনের বেলা গুলি চালিয়ে দুষ্কৃতকারীরা ঘুরে বেড়াচ্ছে। তারা ধরা পড়ছে না, ধরা পড়লেও একজন লোকও সাজা পাচ্ছে না।

রোববার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এসব কথা বলেন তিনি।

রাজ্য সরকারের কোথাও কোনো নিয়ন্ত্রণ নেই বলেও অভিযোগ করেন তিনি।

বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়া বাবুল সুপ্রিয় প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, আমি ওকে জিজ্ঞাসা করতে চাই সবে তো টুপি পরলেন, লুঙ্গি কবে পরতে চলেছেন? পোশাক বদলের মতো দল বদলায় এরা। নৈতিক দিক দিয়ে হেরে গেছেন, এখন হাতে-পায়ে ধরে মন্ত্রী হওয়ার তালে আছেন।

রাজ্যের নির্বাচনী আবহাওয়াকে কটাক্ষ করে দিলীপ বলেন, পশ্চিমবাংলায় নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ হতে পারে এটা কল্পনাও করা যায় না। পরপর নির্বাচন হচ্ছে, আমরা দেখছি পুলিশ চোর ধরা বন্ধ করে বিরোধীদের আটকাতেই ব্যস্ত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com