1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের

আরও সম্পৃক্ততা বাড়া‌তে সম্মত ঢাকা-দুবাই

  • আপডেট সময় সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২, ১১.১২ এএম
  • ১২৯ বার পড়া হয়েছে

রাজ‌নৈ‌তিক সম্পৃক্ততা, ব্যবসা-বা‌ণিজ্য, বি‌নি‌য়োগ, সরাস‌রি শি‌পিং সং‌যোগ ও কার্গো ফ্লাইট চালুর বিষ‌য়ে পারস্প‌রিক অবস্থান থে‌কে প্রতিশ্রু‌তি ব্যক্ত ক‌রেছে বাংলা‌দেশ ও সংযুক্ত আরব আমিরাত।

রোববার (১৪ ফেব্রুয়া‌রি) দুবাইয়ে দেশ‌টির পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লাহ বিন জায়েদ আল নাহিয়ানের সঙ্গে দ্বিপা‌ক্ষিক বৈঠক ক‌রেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। এ সময় দুই মন্ত্রী এসব প্রতিশ্রু‌তি ব্যক্ত ক‌রে।

ঢাকা ও দুবাই‌য়ের কূট‌নৈ‌তিক সম্প‌র্কের সুবর্ণজয়ন্তী উপল‌ক্ষে দুই পররাষ্ট্রমন্ত্রী যৌথভা‌বে কিছু বিশেষ অনুষ্ঠান আয়োজনে সম্মত হন। তারা দুই দেশের মধ্যে বিদ্যমান চমৎকার দ্বিপাক্ষিক সম্পর্কের কথা স্মরণ করেন এবং দুই দেশের জনগণের পারস্পরিক সুবিধার জন্য সহযোগিতার সব ক্ষেত্রে একসঙ্গে কাজ করার প্রয়োজনীয়তার ওপর জোর দেন।

উভয় পররাষ্ট্রমন্ত্রী কৃষি, খাদ্য নিরাপত্তা, সংস্কৃতি, বিজ্ঞানের ক্ষেত্রে সহযোগিতা, আইসিটি, আইওটি এবং ডিজিটালাইজেশনের ক্ষেত্রে সহযোগিতার নতুন নতুন ক্ষে‌ত্র অ‌ন্বেষ‌ণে সম্মত হন; যা‌তে দুই দে‌শের ম‌ধ্যে চলমান সম্পর্ক অংশীদা‌রি‌ত্বে উন্নীত করা যায়।

এছাড়া মো‌মেন-না‌হিয়ান দুই দেশের মধ্যে আঞ্চলিক ও বহুপাক্ষিক সহযোগিতার বিষয়েও মতবিনিময় করেন। ড. মোমেন আমিরাতের পররাষ্ট্রমন্ত্রীকে বলপূর্বক বাস্তুচ্যুত মিয়ানমারের নাগরিকদের কারণে উদ্ভূত পরিস্থিতি সম্পর্কে অবহিত করেন এবং সংকটের দ্রুত সমাধানের জন্য দেশ‌টির অব্যাহত সহযোগিতা ও সমর্থন চান। মোমেন সুবিধাজনক সম‌য়ে না‌হিয়ান‌কে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালে তি‌নি তা গ্রহণ ক‌রেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com