1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

ভারতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৭ মেডিকেল শিক্ষার্থী নিহত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২, ১১.৪৮ এএম
  • ১৫৩ বার পড়া হয়েছে

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহরাষ্ট্রে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে স্থানীয় এক বিজেপি বিধায়কের ছেলে রয়েছেন এবং তারা সবাই মেডিকেল শিক্ষার্থী।

সোমবার (২৪ জানুয়ারি) রাতে স্থানীয় সময় সাড়ে ১১টার দিকে রাজ্যটির সেলসুরা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার রাতে মহারাষ্ট্রের ওয়ার্ধা থেকে দেওলির দিকে গাড়িতে করে যাচ্ছিলেন বিজেপি বিধায়কের ছেলেসহ ৭ মেডিকেল শিক্ষার্থী। রাত সাড়ে ১১টার দিকে সেলসুরার কাছে একটি সেতু থেকে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি নিচে পড়ে যায়। এতে ওই সাতজন নিহত হন।

নিহতরা সবাই সাওয়াঙ্গি মেডিকেল কলেজের শিক্ষার্থী। নিহতদের মধ্যে মহারাষ্ট্রের তিরোরা বিজেপি বিধায়ক বিজয় রাহাংদালের ছেলে আবিষ্কার রাহাংদালে রয়েছেন। তিনি ও পবন শক্তি নামে আরও একজন ছিলেন প্রথম বর্ষের শিক্ষার্থী।

বাকি চারজন মেডিকেলের চূড়ান্ত বর্ষের ছাত্র। তারা হলেন- নীরজ চৌহান, বিবেক নন্দন, প্রত্যুষ সিং ও শুভম জয়সওয়াল। এছাড়া নীতেশ সিং ছিলেন মেডিকেল ইন্টার্ন।

দুর্ঘটনার সময় হিসেবে সংবাদমাধ্যমে রাত সাড়ে ১১টার কথা বলা হলেও পুলিশ বলছে, সোমবার গভীর রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে। ওয়ার্ধার পুলিশ সুপার প্রশান্ত হোলকার জানিয়েছেন, গত রাত দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পতিত হওয়ার আগে গাড়িটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন বলে প্রাথমিক তদন্তে বের হয়ে এসেছে।

এদিকে দুর্ঘটনায় নিহতদের পরিবারকে ২ লাখ টাকা করে আর্থিক সহায়তা দেওয়ার কথা ঘোষণা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে আহতদের পরিবারকে ৫০ হাজার টাকা করে দেওয়ার কথাও জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com