1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

জাতিসংঘে বাংলাদেশ মিশনে চাকরি, গণমাধ্যমে কাজ করলে অগ্রাধিকার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২, ৩.০৯ পিএম
  • ১৭৭ বার পড়া হয়েছে

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। মন্ত্রণালয়ের আওতাধীন জাতিসংঘ বাংলাদেশ স্থায়ী মিশনে অস্থায়ীভিত্তিতে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রথম সচিব (প্রেস)। বিভাগ: জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশন, নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র প্রেস উইং। পদের সংখ্যা : ১টি।
পদসংখ্যা: ১

আবেদন যোগ্যতা : ষষ্ঠ গ্রেডে কমপক্ষে দুই বছর চাকরির অভিজ্ঞতাসহ বাংলাদেশ সিভিল সার্ভিস ক্যাডারভুক্ত নিয়মিত কর্মকর্তা হতে হবে। বিজ্ঞপ্তি জারির তারিখ থেকে তিন বছর আগের সময়ের মধ্যে যারা বিদেশে চাকরি করেছেন, তাদের আবেদন করার প্রয়োজন নেই।

১৯৯২ সালের ১ জানুয়ারির পর জন্মগ্রহণকারী সন্তানসহ যাঁদের সন্তান দুজনের বেশি, তারা আবেদন করতে পারবেন না। যেসব কর্মকর্তার চাকরি থেকে অবসর গ্রহণের চার বছরের কম রয়েছে, তাঁদের আবেদন করার প্রয়োজন নেই।

গণমাধ্যম ও গণসংযোগের কাজে অভিজ্ঞতা এবং ইংরেজি ভাষায় যেকোনা বিষয়ে লেখা ও বলার ক্ষেত্রে দক্ষ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

জাতিসংঘে বাংলাদেশ মিশনে চাকরি, গণমাধ্যমে কাজ করলে অগ্রাধিকার 

আবেদন যেভাবে  :  এক কপি সদ্য তোলা সত্যায়িত পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনের বিষয়ে বিস্তারিত জানা যাবে এই লিংকে। আবেদনপত্র পাঠাতে হবে সচিব, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা- এই ঠিকানায়।

চাকরির বিজ্ঞপ্তি দেখতে ক্লিক করুন এখানে

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com