1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না তাকে আরআরএফের সভাপতি হাবিবুল্লাহ মিজান, সম্পাদক নিশাত বিজয়

বঙ্গবন্ধু-বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১, ২.২৯ পিএম
  • ৩৮৬ বার পড়া হয়েছে
বঙ্গবন্ধু-বঙ্গমাতা (অনুর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

সিএনএম প্রতিনিধিঃ

মানিকগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (০৩ জুন) বিকেলে জেলার শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এই টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ আখতারুজ্জামান রেজা তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এস এম ফেরদৌস।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র মোঃ রমজান আলী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, সহ-সভাপতি কাজী এনায়েত হোসেন টিপু, ট্রেজারার মোঃ বশির রেজা, সদস্য গোলাম ছারোয়ার ছানু, সদস্য শহীদুল হক খোকন, সদস্য রিপন শিকদার, সদস্য মশিউর রহমান শিমুল, ডিএফএ’র সদস্য দেলোয়ার হোসেন দেলু প্রমুখ।
বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় মানিকগঞ্জ পৌরসভা দল ১-০ গোলে দৌলতপুর উপজেলা দলকে হারিয়ে জয় লাভ করে এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় দৌলতপুর উপজেলা দল মানিকগঞ্জ পৌরসভা দলকে ২-০ গোলে হারিয়ে জয়ী হয়।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে মোট ৯টি দল ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে মোট ৯টি দল অংশগ্রহণ করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com