1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ৩

  • আপডেট সময় বুধবার, ২ জুন, ২০২১, ১১.৪২ এএম
  • ২৪৫ বার পড়া হয়েছে
অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ৩

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর নিকুঞ্জ এলাকা থেকে চাকরি ও ব্যবসার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

বুধবার (২ জুন) সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার সাইদুর রহমান। গ্রেপ্তাতকৃতরা হলেন- সুজন ভূইয়া (৪৫), আব্দুল কাদের (৫৫) ও হারুন অর রশিদ সাগর (৫২)।

সাইদুর রহমান বলেন, এ তিনজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলার প্রস্তুতি চলছে। চক্রটি প্রথমে রাজধানীর অভিজাত এলাকায় অফিস ভাড়া নেয়। তারপর তারা আমলাসহ বিভিন্ন পেশার সাবেক কর্মকর্তাদের মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে তাদের চাকরির প্রস্তাব দিয়ে অফিসে ডাকে।

তিনি আরও বলেন, সার্বক্ষণিক গাড়ির সুবিধাসহ উচ্চ বেতনে সম্মানজনক চাকরির প্রলোভন দেখায়। কিছু দিন পর তাদের ব্যবসায়িক অংশীদার হওয়ার প্রস্তাব দেয়। রাজি হলে মূলধন বাবদ তাদের থেকে ধাপে ধাপে ১০ লাখ থেকে ৪০ লাখ টাকা নেয়। এক পর্যায়ে অফিস বন্ধ করে পালিয়ে যায়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com