1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

চাচা কর্তৃক ৭ বছরের শিশু ধর্ষণের শিকার

  • আপডেট সময় সোমবার, ২৪ মে, ২০২১, ১.১৬ পিএম
  • ৩৩১ বার পড়া হয়েছে
চাচা কর্তৃক ৭ বছরের শিশু ধর্ষণের শিকার

সিএনএম প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ঘাগড়রা গ্রামের কুয়েত প্রবাসীর মেয়ে ৭ বছরের শিশু চাচা রিমন (১৬) কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।
জানা যায়,শিশু কে তার মা বসত গড়ে ঘুমন্ত অবস্থায় রেখে বাহির কাজ করতেছিল। এই সুযোগে একই বাড়ির নজিমউদ্দীনের ছেলে সম্পর্কে শিশু চাচা রিমন (১৬) গতকাল রবিবার (২৩ মে) রাতে তাদের ঘরে ডুকে শিশুটি ধর্ষণ করে।
এ অবস্থায় শিশু চিৎকার শুরু করলে শিশুটির মা চিৎকার শুনে ঘরে গিয়ে দেখে রিমন শিশু উপর শুয়ে আছে । মা ঘরে ডুকে কিছু বুঝে ওঠার আগেই রিমন দৌড়ে পালিয়ে যায়।
শিশুকে রাত ৯ ঘটিকায় রক্তাক্ত অবস্থায় প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।
শিশুটির অবস্থা অবনতি হতে থাকলে শিশুটিকে রাত ১০ ঘটিকায় কিশোরগঞ্জ সদর হাসপাতালে রেফার করা হয়। বর্তমানে ধর্ষিতা শিশু সদর হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি আছে বলে রয়েছে।
শিশুটির মা পাকুন্দিয়া থানায় অভিযোগ করতে গেলে থানার দায়িত্বরত পুলিশ অফিসার বলেন যে ধর্ষণ আলামতের রিপোর্ট ছাড়া থনায় কোন অভিযোগ নেয়া হবে না। বিষয় নিয়ে পাকুন্দিয়া অফিসার ইনচার্জ ঘটনার সত্যত্যা স্বীকার করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com