1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

চাল, চিনি ও তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গণসমাবেশ

  • আপডেট সময় বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১, ১.০২ পিএম
  • ৩১১ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিনিধিঃ
গণতান্ত্রিক বাম ঐক্যের উদ্যোগে চাল, চিনি ও তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গণসমাবেশ অনুষ্ঠিত হয়।
বুধবার (৩ ফেব্রুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে গণসমাবেশের আয়োজন করা হয়।
গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়ক ও সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক কমরেড সামছুল আলমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড হারুন চৌধুরী, সোস্যাল ডেমোক্রেটিক পার্টির আহ্বায়ক আবুল কালাম আজাদ, পিডিবি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুন অর রশীদ সহ গণতান্ত্রিক বাম ঐক্যের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

গণসমাবেশে গণতান্ত্রিক বাম ঐক্যের নেতৃবৃন্দ বলেন, “সরকার করোনার এই সময় চাল-চিনি-তেলের মূল্যবৃদ্ধি করে সারাদেশের মধ্য ও নিম্ন আয়ের মানুষের সাথে তামাশা করেছে। কারণ করোনার এই সময় সারাদেশের মানুষের দারুন ভাবে আয় কমে গিয়েছে। তার মধ্যে সরকার চাল-চিনি-তেল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করে সাধারণ মানুষকে পথে নামিয়েছে।”

নেতৃবৃন্দ আরো বলেন, “বর্তমান শেখ হাসিনার সরকার অসাধু বণিকদের সরকারে পরিণত হয়েছে। অসাধু বণিকরা বাজার ব্যবস্থা নিয়ন্ত্রণ করছে। বণিক নেতারা বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী টিপু মুন্সি, বণিকদের নেতা খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার তারা দুইজন নিজেরা নিজেদের বাণিজ্য উন্নয়ন করার জন্য প্রাণপন চেষ্টা করছে, জনগণকে বৃদ্ধাঙ্গুালি দেখাচ্ছে। চাল ব্যবসায়ীদের গুদামে হাজার হাজার টন চাল থাকার পরেও মন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের নেতৃত্বাধীন চালকল মালিক সমিতি বাজারে চালের মূল্য বৃদ্ধি করে বেড়াচ্ছে। বণিক সমিতির নেতারা মন্ত্রী থাকার কারণে জনগণকে জিম্মি করে অবৈধভাবে হাজার হাজার কোটি টাকা মুনাফা করছে। আর সাধারণ গরীব শ্রেণীর মানুষেরা উচ্চমূল্যে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনতে বাধ্য হচ্ছে। এতে করে সাধারণ মানুষের জীবনধারণ কষ্টসাধ্য হয়ে পড়ছে। এ অবস্থা থেকে পরিত্রাণ পাওয়ার জন্য বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে বাদ দিয়ে নতুন সৎ মন্ত্রী নিয়োগ নিয়োগ দিতে হবে। শেখ হাসিনার সরকার যদি এই দুই মন্ত্রীকে বাদ না দেয়, তবে জনগণ মনে করবে সরকার প্রধান নিজেও বাণিজ্যমন্ত্রী ও খাদ্যমন্ত্রীর চোরামির সাথে যুক্ত।”

গণতান্ত্রিক বাম ঐক্যের নেতৃবৃন্দ সরকার প্রধানের উদ্দেশ্যে বলেন, যদি দেশ চালাতে ব্যর্থ হয়ে থাকেন তবে এখনই পদত্যাগ করে জনগণের হাতে ক্ষমতা হস্তান্তর করুন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com