1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

চাষাড়া এস এ পরিবহন থেকে ৬ হাজার পিছ ইয়াবাসহ নারী আটক

  • আপডেট সময় শনিবার, ৮ মে, ২০২১, ৩.৪৯ পিএম
  • ৩০০ বার পড়া হয়েছে
চাষাড়া এস এ পরিবহন থেকে ৬ হাজার পিছ ইয়াবাসহ নারী আটক

সিএনএম প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ শহরের ডনচেম্বার এলাকায় কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান এস এ পরিবহন থেকে ৬ হাজার ৩৯৫ পিছ ইয়াবার চালানসহ অরুণা আক্তার (২৮) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব।

কক্সবাজার থেকে অভিনব পদ্ধতিতে আসা ইয়াবার চালানটি শনিবার দুপুরে (৮ মে) এস এ পরিবহনের পার্শ্বেল শাখা থেকে বুঝে নেয়ার সময় তাকে আটক করা হয়।

আটককৃত অরুণা আক্তারের বাড়ি মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানা এলাকায়।
র‌্যাব জানিয়েছে, এই নারী দীর্ঘদিন যাবত ইয়াবা পাচারের কাজে সরাসরি জড়িত আছেন বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

র‌্যাব-১১ ব্যাটালিয়ানের উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার জানান, কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিস থেকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে পাঠানো হয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল নজরদারি শুরু করে।
র‌্যাবের গোয়েন্দা দলটি নারায়ণগঞ্জে এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিস কার্য্যালয়ে অবস্থান নেয়।

দুপুর আড়াইটার সময় অরুণা আক্তার নামে ওই নারী তার শিশু সন্তানকে কোলে নিয়ে বোরকা ও হিজাব পড়া অবস্থায় এসে পার্শ্বেল শাখার গুদাম থেকে কৌশলে আচারের প্যাকেটের আড়ালে ইয়াবার চালানটি বুঝে নেন।

র‌্যাব তাকে হাতেনাতে আটক করলে আচারের প্যাকেটের ভেতরে ছয় হাজার পিছ ইয়াবা আছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেন। এ ঘটনায় মামলার প্রক্রিয়াসহ আরো কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে র‌্যাব জানিয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com