1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

৪১৭ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার চার

  • আপডেট সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১, ১.৪৭ পিএম
  • ২২৫ বার পড়া হয়েছে
৪১৭ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার চার

সিএনএম প্রতিনিধিঃ

বগুড়া শহরের শোলাগাড়ীতে   ৪১৭ বোতল ফেনসিডিলসহ চার ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় একটি পিকআপ, ছয়টি মোবাইল ফোন, ৯টি সিমকার্ড ও নগদ ২৮০০ টাকা উদ্ধার করা হয়।

রোববার (২৫ এপ্রিল) সকালে বগুড়া শহরের শোলাগাড়ী নামক স্থানে এ অভিযান চালানো হয়।
গ্রেফতাররা হলেন-লক্ষ্মীপুরের আদিলপুর গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে মনির হোসেন (৩২), দিনাজপুরের বিরামপুর উপজেলার বিপুল মাগুড়াপাড়া গ্রামের মৃত মোখলেছার রহমানের ছেলে বাদল রহমান (২৭), বুজরু বালশিরা গ্রামের মৃত হাবিবর রহমানের ছেলে ওবায়দুল (৩০) ও শিয়ালা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে সোহেল রানা (২১)।

গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার স্বজল কুমার সরকার গ্রেফতারদের ‘মাদক ব্যবসায়ী’ দাবি করে জানান, ওই চার যুবক দীর্ঘদিন ধরেই মাদকের চালান বিভিন্ন জায়গায় সরবরাহ করতেন। তারা অভিনব কায়দায় তাদের ব্যবসা চালাতেন। গোপন তথ্যের ভিত্তিতে শহরের শোলাগাড়ী নামক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com