1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর

রাজধানীর শ্যামপুরে নারীর আত্মহত্যা

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ২.১৮ পিএম
  • ২৯৮ বার পড়া হয়েছে
রাজধানীর শ্যামপুরে নারীর আত্মহত্যা

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর শ্যামপুরের জুরাইনে লতা রানী দাস (৩৭) নামের এক নারী আত্মহত্যা করেছেন। এ ঘটনায় স্বামী তপন দাসকে আটক করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুর ১২টায় স্বামীর বাসায় ওই নারী আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী তপন দাস বলেন, আমাদের বিয়ের বয়স পাঁচ বছর। একটা সন্তান ছিল, মারা গেছে। এরপর এক বছর ধরে বাবার বাড়িতে ছিল আমার স্ত্রী। পরে আমি উকিল নোটিশ পাঠাই। আমার স্ত্রী অনেক রাগী ছিল। কথায় কথায় আত্মহত্যা করতে যেত। এজন্য তার পরিবারকে বারবার বলেছি। আমার নামে মামলাও দিয়েছিল তারা। পরে সেটা মীমাংসা হয়। স্ত্রী এরপরও আমাকে বারবার হুমকি দেয় আত্মহত্যা করবে বলে। বিষয়টি তার পরিবারকেও জানাই আমি। সবশেষ ১৫-২০ দিন আগে তাকে ডিভোর্স লেটার পাঠাই। তারপরও সোমবার জোর করে তার দুলাভাই আমার বাসায় তাকে দিয়ে যায়। আর আজ সে আত্মহত্যা করে আমাকে ফাঁসিয়ে দিয়ে গেল।

নিহতের ননদ শবিতা রানী দাস জানান, আমার বৌদি অনেক রাগী ছিলেন। কথায় কথায় রেগে যেতেন। দাদাকে একটুও সহ্য করতে পারতেন না। গতকাল তার দুলাভাই আমাদের বাসায় দিয়ে গেল। আর আজ তিনি আত্মহত্যা করলেন।

নিহত লতা রানী দাসের স্বামীর বাসা শ্যামপুরের জুরাইনের ঋষিপাড়ায়। লতা রানী নরসিংদী জেলার সরদ থানার খিদিরপুরের ঋষিপাড়ার মৃত রামচরন দাসের মেয়ে।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, শ্যামপুরে এক নারী আত্মহত্যা করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী তপন দাসকে আটক রাখা হয়েছে। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। শ্যামপুর থানাকে আমরা বিষয়টি জানিয়েছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com