1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব

বিপুল পরিমান মাদকসহ গ্রেপ্তার ৬

  • আপডেট সময় সোমবার, ২১ আগস্ট, ২০২৩, ২.৩৫ পিএম
  • ১১০ বার পড়া হয়েছে

সিএনএম :

নারায়নগঞ্জ  সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদকসহ ছয়জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তাররা হলো- মো. মজিবর রহমান (৫০), বিল্লাল (২৫), মো. আক্তার ওরফে কানা আক্তার (৪৩), রিয়েল (২২), মো. জলিল (২৮) ও মো. বাবু (২২)।
তাদের কাছ থেকে উদ্ধারকৃত মাদক দ্রব্যের মধ্যে রয়েছে ছয় হাজার পিছ ইয়াবা ট্যাবলেট ও তিনশত গ্রাম ওজনের তিন হাজার পুরিয়া হেরোইন।
সোমবার (২১ আগষ্ট) ভোর রাত থেকে বেলা ১১টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম মিজমিজি ও শুমিলপাড়াসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ইয়াবা ও হেরোইনসহ তাদের গ্রেপ্তার করেন।
মাদক উদ্ধার ও গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, গ্রেপ্তারকৃতদের একটি বিশাল চক্র রয়েছে।
প্রথমে একজনকে গ্রেপ্তারের পর তার দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে অন্যদের গ্রেপ্তার করা হয়। এ চক্রের বাকী সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com