1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব

১০৬ সিট বুকিং দিয়েও হজযাত্রী পাঠায়নি, আবরার ট্রাভেলসকে শোকজ

  • আপডেট সময় সোমবার, ১৩ জুন, ২০২২, ৪.৩৫ পিএম
  • ১০০ বার পড়া হয়েছে

হজযাত্রী পাঠানোর কথা বলে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের (সাউদিয়া) ১০৬টি সিট বুকিং দিলেও ফ্লাইটে যাত্রী পাঠায়নি হজ এজেন্সি এস. আবরার ট্রাভেলস। কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না জানতে তাদের কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে ধর্ম মন্ত্রণালয়। তিন কার্যদিবসের মধ্যে তাদের কাছ থেকে উত্তর চাওয়া হয়েছে।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হজ-১ শাখার উপ-সচিব আবুল কাশেম মুহাম্মদ শাহীনের সই করা নোটিশে বলা হয়েছে, ১১ জুন মতিঝিলের এস. আবরার ট্রাভেলস সাউদিয়ার একটি ফ্লাইটে ১০৬ জন হজযাত্রীর জন্য সিট বুকিং দেয়। ফ্লাইটে যাত্রী পাঠানো তো দূরের কথা, এজেন্সিটি এ বিষয়ে সাউদিয়া বা হজ অফিসের সঙ্গে যোগাযোগও করেনি। যোগাযোগ ছাড়াই প্রতিষ্ঠানটি ১৭ জুন সাউদিয়ার এসএ-৩৮০৩ ফ্লাইটে ১০৬টি সিট অনলাইনে বুকিং দিয়েছে। তবে সাউদিয়া বা মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করেনি, তাদের ফোনকলও রিসিভ করেনি।

চাঁদ দেখা সাপেক্ষে ৮ জুলাই সৌদি আরবে হজ শুরু হওয়ার কথা রয়েছে। এবার বাংলাদেশ থেকে ৫৭ হাজার ৫৮৫ জন হজে সৌদি যাওয়ার সুযোগ পাচ্ছেন। মোট হজ যাত্রীর অর্ধেক পরিবহন করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিমান মোট ৬৫টি হজ ফ্লাইট পরিচালনা করবে এবং যাত্রীপ্রতি ভাড়া হবে ১ লাখ ৪০ হাজার টাকা।

যাদের বয়স ৬৫ বছরের নিচে, শুধু তারাই এবার হজে যাওয়ার সুযোগ পাচ্ছেন। তবে সবার অবশ্যই দুই ডোজ কোভিড টিকা নেওয়া থাকতে হবে। তাছাড়া যাওয়ার সময় কোভিড নেগেটিভ সনদ নিয়ে যেতে হবে, আর স্বাস্থ্যবিধি মানতে হবে কঠোরভাবে। ৫ জুন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স প্রথম হজফ্লাইট পরিচালনা করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com