1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী

বিমানবন্দর থেকে আলালকে সস্ত্রীক ফেরত পাঠানোর অভিযোগ

  • আপডেট সময় রবিবার, ১২ জুন, ২০২২, ৪.৩৫ পিএম
  • ১৩৭ বার পড়া হয়েছে

সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল /ছবি : সংগৃহীত

নিয়মিত মেডিকেল চেকআপের জন্য ভারত যেতে চাইলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও তার স্ত্রীকে। রোববার (১২ জুন) সকালে বিমানবন্দরের ইমিগ্রেশন তাদেরকে কোনো কারণ না দেখিয়েই আটকে দেওয়ার বলে অভিযোগ উঠেছে।  

এ বিষয়ে মোয়াজ্জেম হোসেন আলাল ঢাকা পোস্টকে বলেন, গত বছরের ডিসেম্বরে ভারতের একটি হাসপাতালে আমার কিডনির টিউমার অপারেশন হয়। সেটির ফলোআপের জন্য আজকে আমি ও আমার স্ত্রী ভারতে যাওয়ার জন্য বিমানবন্দর যাই। কিন্তু আমাদেরকে বিমান উঠতে না দিয়ে ফেরত পাঠিয়ে দিয়েছে।

তিনি আরও বলেন, হাইকোর্ট থেকে নির্দেশনা দেওয়া হয়েছে চিকিৎসার জন্য বিদেশে যেতে আমাকে যেন আটকানো না হয়। সেই কাগজপত্র ও চিকিৎসা সংক্রান্ত যাবতীয় কাগজপত্র থাকা সত্ত্বেও ইমিগ্রেশন আমাদেরকে যেতে দেয়নি। আমি একজন অসুস্থ রোগী বলার পরও উপরের নির্দেশ আছে জানিয়ে আমাকে ফেরত দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com