1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

যৌথবাহিনীর অভিযানে রাঙামাটি থেকে বিপুল ইয়াবাসহ আটক ৩

  • আপডেট সময় বুধবার, ২০ এপ্রিল, ২০২২, ১১.১২ এএম
  • ১৩০ বার পড়া হয়েছে
রাঙামাটির দুর্গম ও প্রত্যন্ত অঞ্চল নানিয়ারচর থেকে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে ৪শ ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এরা হলো, মো. আব্দুর রহিম (৩৮), মো. সুমন (৩২) ও যতন খীসা (২৬)।
পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, নানিয়ারচর সেনা জোন সুদক্ষ দশ ও পুলিশের যৌথ আভিযানিক টিম গোপন তথ্যের ভিত্তিতে ঝটিকা অভিযান চালিয়ে রাঙামাটি জেলার দুর্গম ও প্রত্যন্ত অঞ্চল নানিয়ারচরের বুড়িঘাট ইউপির কুকুরমারা ব্রিজ এলাকা থেকে মঙ্গলবার ৪শ ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক কারবারিকে আটক করে। আটক মাদক কারবারি মো.আব্দুর রহিম চট্টগ্রাম চন্দনাইশ এলাকার মৃত মফজল আহম্মদের ছেলে এবং নানিয়ারচর হাসপাতাল এলাকার মো. সুমন ও নানিয়ারচর কাউন্সিল পাড়া এলাকার যতন খীসা মাদক কারবারির সহযোগী হিসেবে দীর্ঘদিন ধরে ওই এলাকায় ইয়াবা ট্যাবলেট বেচাকেনা করে আসছে।
নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুজন হালদার ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, আটক তিন মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং বুধবার বিজ্ঞ আদালতে পাঠানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com