1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

অতিরিক্ত রক্তক্ষরণ দেখে শিশুকে হত্যার পর ফের ধর্ষণ

  • আপডেট সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ১০.০৫ এএম
  • ১২১ বার পড়া হয়েছে

নোয়াখালীর চাটখিলে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের পর অতিরিক্ত রক্তক্ষরণ দেখে হত্যা করে ফের ধর্ষণ করা হয় বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আসামি শাহাদাত হোসেন।

রোববার (০৩ এপ্রিল) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নোয়াখালীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি রেকর্ড করা হয়।

জবানবন্দি দেওয়ার বিষয়টি  নিশ্চিত করেছেন চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন। তিনি বলেন, জবানবন্দিতে আসামি স্বীকার করেন, পাঁচ বছরের ওই শিশুকে ধর্ষণের পর অতিরিক্ত রক্তক্ষরণ দেখে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি। হত্যার পরও শিশুটিকে ধর্ষণ করা হয়। এরপর পাশের বাড়ির শৌচাগারের সেপটিক ট্যাংকে লাশ লুকিয়ে রাখা হয়। জবানবন্দি গ্রহণ শেষে শাহাদাতকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নোয়াখালীর চাটখিলে নিখোঁজের ৯ দিন পর উপজেলার বদলকোট ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেঘা গ্রামের মৃধা বাড়ির একটি শৌচাগারের সেপটিক ট্যাংক থেকে শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত মো. শাহাদাত হোসেনকে আটক করে চাটখিল থানা পুলিশ।

নিহত শিশুর বাবা  বলেন, আমার মেয়ের হত্যাকারী শাহাদাতের ফাঁসি চাই। যে যেন কোনোভাবেই ছাড়া না পায়। সে ছাড়া পেলে আরও এমন ঘটনা ঘটাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com